চট্টগ্রামে ইয়াবাসহ আটক ৭

0

সিটিনিউজবিডি : চট্টগ্রামের পতেঙ্গা গভীর সমুদ্র এলাকায় একটি ফিশিং ট্রলারে অভিযান চালিয়ে ২০ কোটি টাকা মূল্যের পাঁচ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় মিয়ানমারের এক নাগরিকসহ ৭ জনকে আটক এবং ‘খাজা আজমীর-২’ নামের ট্রালটি জব্দ করা হয়।
আজ সকালে গোপন সংবাদের ভিত্তিতে এ অভিযান পরিচালিত হয়।

গ্রেফতারকৃতরা হলেন আনোয়ারার সারেঙ্গা গ্রামের মো. আব্দুল হামিদ (২৪), পূর্ব বড়িয়া গ্রামের মো. বদি আলম (৫২), জুইদন্ডি গ্রামের মো. জসিম উদ্দিন (২১), রায়পুর গ্রামের মো. নাছির (৩৮), মহেশখালীর কুতুবজোন গ্রামের মো. আলতাছ (৪৮), দলিয়া পাড়ার আকতার কামাল (৩৬) ও মিয়ানমারের মন্ডু প্রদেশের মুন্নিপাড়ার নজু মিয়ার ছেলে সনসু আলম (৩০)।

র‌্যাবের চট্টগ্রাম জোনের সহকারি পরিচালক চন্দন দেবনাথ বলেন, আনোয়ারার গহিরার একটি মাদক সিন্ডিকেট ফিশিং ট্রলার করে মায়ানমার থেকে বিপুল পরিমাণ ইয়াবা নিয়ে চট্টগ্রামে আসার সংবাদের ভিত্তিতে পতেঙ্গা গভীর সমুদ্র এলাকায় অভিযান চালানো হয়। অভিযানে একটি ফিশিং ট্রলারের গতিবিধি সন্দেহজনক হওয়ায় থামানোর সংকেত দিলে তা না থামিয়ে গভীর সমুদ্রের দিকে পালিয়ে যেতে থাকে। পরে ট্রলারকে ধাওয়া দিয়ে আটক করে চট্টগ্রামে নিয়ে আসা হয়। ট্রলারে তল্লাশি চালিয়ে প্রায় ২০ কোটি টাকা মূল্যের পাঁচ লাখ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত আসামি এবং উদ্ধার করা ইয়াবার ব্যপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.