সদরঘাটে মেয়াদোর্ত্তীন গুড়োদুধ জব্দ : গ্রেফতার ১

0

সিটিনিউজবিডি : ৮ অক্টোবর দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে মহানগর গোয়েন্দা বিভাগের এসআই মোঃ আফতাব হোসেন ও সঙ্গীয় ফোর্স সদরঘাট থানাধীন ৩২, মাঝির ঘাট রোডস্থ সিবু মিয়ার বিল্ডিং এর নীচ তলায় মেসার্স নাসির ব্রাদার্স, হাজী আলা মিঞা চেম্বার ২য় তলা, ৩৭৯/১ স্ট্রান্ড রোড, মাঝির ঘাট, চট্টগ্রামের ভাড়া করা গুদামে বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযানে মোঃ নাজিম উদ্দিন (৩৭), পিতা-হাজী ফজর আহম্মেদ সাং-পশ্চিম গৈড়ালা, আনু মিয়া সওদাগর বাড়ী, থানা-পটিয়া, জেলা-চট্টগ্রাম, বর্তমানে-নুর ডেইরী এন্ড ফুড প্রসেসিং, প্লটন নং-৪৯/এ সাগরিকা রোড, ফৌজদারহাট ভারী শিল্প এলাকা, থানা-পাহাড়তলী, জেলা-চট্টগ্রাম’কে ৪,৪০০ বস্তা মেয়াদোর্ত্তীন ভেজাল গুড়ো দুধ সহ হাতে নাতে গ্রেফতার করা হয়। প্রতিটি বস্তায় ২৫ কেজি করে সর্বমোট (৪,৪০০ী২৫) = ১,১০,০০০ কেজি ভেজাল গুড়ো দুধ জব্দ করা হয়। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন যাবৎ ভেজাল গুড়ো দুধের ব্যবসা করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের নিকট স্বীকার করে।

পরবর্তীতে বিজ্ঞ নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফরমান এলাহী অনুপম ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘটনার সত্যতা পাওয়ায় ভ্রামমান আদালত পরিচালনা করে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫১ ধারা মোতাবেক উক্ত আসামীকে দোষী সাব্যস্থ করে ০৩ (তিন) মাসের কারাদন্ড প্রদান সহ ৫০,০০০/- টাকা জরিমানা করেন। আদালত উল্লেখিত জব্দকৃত মেয়াদোর্ত্তীন ভেজাল গুড়ো দুধ ধ্বংস করার জন্য নির্দেশ প্রদান করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.