ইয়ুথ স্কুল ফর সোস্যাল এন্ট্রাপ্রেনরস প্রশিক্ষণ

0

সিটিনিউজবিডি : দেশের তরুণদের মাঝে উদ্যোক্তাবিষয়ক লিডারশিপ দক্ষতা বাড়ানোর মাধ্যমে আগামীর সম্ভাবনাময় বাংলাদেশ গড়তে সাহায্য করবে এবং দেশের সম্ভাবনাময় এই বিশাল তরুণ প্রজন্মকে উদ্যোক্তা হিসেবে তৈরী ও তাদের মাঝে নেতৃত্ব, ঝুঁকি ও সৃজনশীল পরিকল্পনার মাধ্যমে নিজেদের উদ্যোগগুলো দেশের গন্ডি পেরিয়ে বিদেশে ছড়িয়ে দেয়ার আহবান করেন প্রধান অতিথি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র আ.জ.ম নাসির উদ্দীন।

গতকাল নগরীর থিয়েটার ইনস্টিটিউটে “এন্ট্রাপ্রেনিউরিয়াল লিডারশিপ” নামে প্রোগ্রামটিতে সরকারি, বেসরকারি বিশ্ববিদ্যালয় ও কলেজের প্রায় দুইশো সত্তর জন শিক্ষার্থী অংশ নেন।
এই প্রোগ্রামে মূখ্য বক্তা ছিলেন আর্ন্তজাতিক খ্যাতিসম্পন্ন মোটিভেশনাল স্পিকার ড. আলমাসুর রহমান ও অন্যান্যদের মধ্য বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক ড.মোহাম্মদ শামসুদ্দোহা, ইয়ুথ অপুরচুনিটিসের প্রতিষ্ঠাতা ও কুইন্স ইয়াং লিডার এ্যাওয়াড ২০১৬ বিজয়ী ওসামা বিন নুর, ওয়াইএসএসই’র মেন্টর দেবাশীষ ভট্টাচায, ওয়াইএসএসই’র ফাউন্ডার প্রেসিডেন্ট শেখ মোহাম্মদ ইউসুফ হোসাইন এবং কর্পোরেট ট্রেইনার আবদুল মতিন মুক্ত।
এই সময় বক্তারা তরুণদের নেত্বত্ব, ভ্যালু অব টাইম, সৃজনশীলতা ও প্রেষণা বিষযে বক্তব্য রাখেন।
দুপর আড়াইটা থেকে সন্ধ্যা আটটা টানা এই প্রশিক্ষণ চলে এবং পরে সংগঠনের পক্ষ থেকে মেয়র ও বক্তাদের ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয় এবং অংশগ্রহনকারীদের মাঝে সনদ বিতরণ করা হয়।

অনুষ্ঠানটির সমন্বয়কারী হিসেবে ছিলেন জয়নাল আবেদীন সম্রাট ও প্রোগ্রাম কো-অর্ডিনেটর রোকন উদ্দিন মাহমুদ ও সহযোগী হিসেবে ছিলেন হেদায়েতুল ইসলাম জুয়েল ও মোহাম্মদ মুবিন,অপু নাথ প্রমূখ।
প্রোগ্রামটির স্পন্সর হিসেবে ছিল ক্যাফে ৮৮, গ্যালপ আট এ্যান্ড ডিজাইন, দি চিটাগাং কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেড ও এয়ার ট্রাভেল২৪.কম।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.