‘‘ডাক দিয়ে যাই’’ এর ১৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

0

বাবর মুনাফ : ‘বয়স পেশা বাধা নয়, সবার জন্য শিক্ষা চাই’ এই স্লোগানকে ধারণ করে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের শিক্ষা, সাহিত্য, সাংস্কৃতিক ও ক্রীড়া চর্চা, শিক্ষার্থীদের কল্যাণমূলক অরাজনৈতিক ছাত্র সংগঠন “ডাক দিয়ে যাই” এর ১৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও ২০ বছরে পদার্পণ উদযাপন করা হয়েছে।

ডাক দিয়ে যাই চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের আয়োজনে গত ১৪ অক্টোবর শুক্রবার দিনব্যাপী চট্টগ্রামের ঐতিহ্যবাহী মুসলিম ইনষ্টিটিউট হলে আলোচনা সভা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে এ কর্মসূচী উদযাপন করা হয়।

অনুষ্ঠানের উদ্বোধক ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র অালহাজ্ব অা.জ.ম. নাছির উদ্দীন।

বিশেষ অতিথি ছিলেন মালয়েশিয়া অাওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ড. মাহমুদ হাসান, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম অঞ্চলের সভাপতি ডা: শেখ শফিউল অাজম, চট্টগ্রাম মহানগর অাওয়ামীলীগের নেত্রী জুলেখা বেগম। প্রধান অালোচক ছিলেন ডাক দিয়ে যাইয়ের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি টিপু সুলতান।

অনুষ্ঠান সভাপতিত্ব করেন ডাক দিয়ে যাইয়ের কেন্দ্রীয় নির্বাহী সদস্যা ও চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের সভানেত্রী সৈয়দা সাহানা অারা বেগম। সঞ্চালনায় ছিলেন চট্টগ্রাম দক্ষিণ অঞ্চলের সাধারন সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী সদস্য শাহজাহান সেলিম।
অতিথি হিসেবে অারও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক—দিদারুল ইসলাম, মুখপাত্র রাবেয়া সুলতান, সাংগঠনিক সম্পাদক মুসলিম অালী, প্রচার সম্পাদক রূপম কান্তি দাশ, কেন্দ্রীয় নির্বাহী সদস্য বিশ্বজিৎ বড়ুয়া, কাজী সরোয়ার জাহান, এ কে এম শাহজাহান, অালী অাজম বাবলু, ডা: মোহাম্মদ অাবু তাহের প্রমুখ।

এছাড়া অারও উপস্থিত ছিলেন ডাক দিয়ে যাই চট্টগ্রাম দক্ষিন অঞ্চলের সহ সভাপতি ওয়াসিম আকরাম, রেজাউল করিম, রিদোয়ান মিয়া, রেজা হায়াৎ খাঁন, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ শফিউল অালম, সহ সাধারন সম্পাদক অানোয়ার হোসেন, কেএম শাকিল, সাংগঠনিক সম্পাদক জনি বড়ুয়া, সহ সাংগঠনিক সম্পাদক সাংবাদিক সালমান চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক তৌহিদুল ইসলাম, সাহিত্য সম্পাদক কাজী ইকবাল, উপ সাহিত্য সম্পাদক সাংবাদিক বাবর মুনাফ, প্রচার সম্পাদক মোঃ জহির, শিক্ষা সম্পাদক কামরুল হাসান, অর্থ সম্পাদক মোশারফ হোসাইন সোহাগ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ইকবাল হোসেন সুমন, দপ্তর সম্পাদক মোহাম্মদ হানিফ, অাপ্যায়ন সম্পাদক মোস্তফা কামাল, পাঠাগার সম্পাদক মেহেদী আল হাসান, উপ অর্থ সম্পাদক অলি অাহাদ, মানিক, রাজু, তারেক, সাবরিনা, শারমিন, কলি, জান্নাত, সাথী, নীলা, তানিয়া অাক্তার পুতুল, জান্নাতুল নেলী, রানা, প্রণব বড়ুয়াসহ ৭১ সদস্য বিশিষ্ট কমিটির সকল নেতৃবৃন্দ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.