ঈদের নাটকে প্রভার ব্যস্ততা

0

সিটিনিউজবিডি  :  বেশ কিছুদিন আগেও ধারাবাহিকে বেশি সময় দিলেও এখন খণ্ড নাটকে অভিনয় নিয়েই ব্যস্ততা যাচ্ছে অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার।
আসছে ঈদ উপলক্ষে বিভিন্ন চ্যানেলে প্রচারের লক্ষ্যে কয়েকটি নাটকে এরই মধ্যে অভিনয় করেছেন তিনি। সমপ্রতি সিলেটে দুটি নাটকের কাজ শেষ করেছেন প্রভা। মিনহাজ অভির পরিচালনায় এগুলোর একটির নাম ‘ঘোরলাগা অসময়’ এবং অন্যটি ‘গহীনে তরঙ্গ’।

নাটক দুটিতে অভিনয় প্রসঙ্গে প্রভা বলেন, দুটি নাটকের গল্পই অসাধারণ। এ ধরনের গল্প এখন আর পাওয়া যায় না। অনেক কষ্ট করেছি। নাটক দুটি দর্শকের ভাল লাগবে বলেই আমি বিশ্বাস করি। এছাড়া বর্তমানে ঈদ সামনে রেখে আরও কয়েকটি নাটকের কাজ হাতে রয়েছে বলে জানান প্রভা।

খণ্ড নাটকের পাশাপাশি বর্তমানে তার অভিনীত অরণ্য আনোয়ারের পরিচালনায় ‘দহন’ ও ফয়সাল রাজীবের পরিচালনায় ‘জীবন থেকে নেয়া এই শহরের গল্প’ নামে দুটি ধারাবাহিক প্রচার চলছে। এদিকে প্রভা অভিনীত ‘স্বর্ণলতা’ ধারাবাহিকও প্রচারের অপেক্ষায় রয়েছে।

এছাড়া হাতে রয়েছে তার নতুন আরও কিছু নাটকের কাজ। মডেলিংয়ের মাধ্যমে ক্যারিয়ার শুরু হলেও এখন সে কাজটি বন্ধই রয়েছে প্রভার। দীর্ঘদিন কোন নতুন বিজ্ঞাপনে উপস্থিতি নেই তার।

এ প্রসঙ্গে প্রভা জানান, বিজ্ঞাপনে কাজ করার ইচ্ছা আছে। কিন্তু এ মুহূর্তে নাটকের শুটিংয়ে সময় দিচ্ছি বেশি। যে কারণে অন্যদিকের কোন কাজ করা হয়ে উঠছে না। আর মডেলিংয়ের জন্য মানসম্মত কাজও পাচ্ছি না। অবশ্য ভাল কোন কাজ পেলে শিগগিরই বিজ্ঞাপনে নিয়মিত হবো।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.