বোয়ালখালীতে ডাকাতির প্রস্তুতির সময় গ্রেপ্তার ৪

0

বোয়ালখালী প্রতিনিধি : ডাকাতির প্রস্তুতির সময় চার ডাকাতকে গ্রেপ্তার করেছে বোয়ালখালী থানা পুলিশ। এসময় বিপুল পরিমাণ ডাকাতিতে ব্যবহারের গাড়িসহ সরঞ্জাম জব্দ করে পুলিশ।
আজ ২৪ অক্টোবর সোমবার চট্টগ্রাম আদালতে তাদের প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. সালাহ উদ্দিন চৌধুরী।
গ্রেফতারকৃত ডাকাতরা হলেন, রাঙ্গুনিয়া উপজেলার পূর্ব সৈয়দ বাড়ী মরিয়ম নগর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে আরমানুল ইসলাম সাকিব (২৪), বোয়ালখালী উপজেলার উত্তর কড়লডেঙ্গা ষষ্ঠী মহাজন বাড়ীর কানু চৌধুরীর ছেলে জুয়েল চৌধুরী (২৫), মুন্সির হাট কুলাল পাড়া আলী আহাম্মদ সওদাগর বাড়ীর মো. ইউসুফের ছেলে মো. টিটু (২৫), নগরীর চান্দগাঁও মৌলভী পুকুর পাড় আবদুস সোবাহান সওদাগর বাড়ীর মো. নুরুল আলমের ছেলে আইয়ুবুল ইসলাম হিমু(২৩)।
তিনি জানান, উপজেলার পূর্ব কালুরঘাট ব্রীজের নিচে বালুর টাল এলাকায় নির্জন স্থানে ডাকাতির প্রস্তুতির সময় সোমবার রাতে তাদের গ্রেপ্তার করে পুলিশ।
এসময় ডাকাতদের ব্যবহৃত একটি প্রাইভেট কার (রেজিঃ নং-চট্টমেট্টো-গ-১১-৩৬০৬, ইঞ্জিন নং-৪ঊ-১৪৯৩১৯৪, চেসিস নং-ঊঊ১১১-০০০৪২১৮), ১৮ ইঞ্চি লম্বা ১টি লোহার কোরাবারি, ৯ ইঞ্চি লম্বা ২টি স্টীলের চাকু, ৩২ ইঞ্চি লম্বা ৪টি লোহার রড, ৩টি কালো রংয়ের হাফ প্যান্ট, ২টি পুরাতন সাদা রংয়ের সেন্টু গেঞ্জি, ৩টি পুরাতন মোবাইল সেট, ১টি সাদা রংয়ের প্লাস্টিকের ব্যাগ জব্দ করা হয়।
এ ব্যাপারে বোয়ালখালী থানায় মামলা (নং ১৫ তাং ২৪/১০/১৬ দন্ড বিধি ৩৯৯/৪০২) রুজু করা হয়েছে বলে জানিয়েছেন ওসি সালাহ উদ্দিন চৌধুরী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.