আঞ্জুমান মুফিদুল ইসলামের ফ্রি- ফ্রাইডে ক্লিনিকের উদ্বোধন

0

সিটিনিউজবিডি : আজ ২৫ অক্টোবর বিকাল ৪ টায় দুঃস্থ গরীব রোগীদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে আঞ্জুমান মুফিদুল ইসলাম চট্টগ্রাম শাখা কর্তৃক ফ্রি ফ্রাইডে ক্লিনিক উদ্বোধন করা হয়েছে।

উক্ত ফ্রি ফ্রাইডে ক্লিনিক উদ্বোধন করেন অত্র সংস্থার সভাপতি ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ ইকবাল বাহার পিপিএম।
এ সময় উপস্থিত ছিলেন আঞ্জুমানের সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক আজাদীর সম্পাদক এমএ মালেক, সহ-সভাপতি ও অতিরিক্ত পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর পিপিএম-সেবা, সহ-সভাপতি মোহাম্মদ ইউসুফ সর্দার, সহ-সভাপতি শামসুল আলম শামীম, সহ-সভাপতি প্রফেসর খোরশেদ আরা খান, সহ-সভাপতি অধ্যাপক কাজী সাহাদাৎ হোসাইন, আলহাজ্ব এস.এম শফি, সাধারণ সম্পাদক নজমুল হক চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোরশেদুল আলম কাদেরী, কোষাধ্যক্ষ চিকিৎসা বিষয়ক কমিটির আহবায়ক ও নির্বাহী সদস্য প্রফেসর ডাঃ মাহমুদ এ চৌধুরী (আরজু), ইঞ্জিঃ মোহাম্মদ আসাদ উল্লাহ, নির্বাহী সদস্য হাজী জাহানারা বেগম (লুনা), আলহাজ্ব মোহাম্মদ শাহজাহান, কাজী মোঃ আশেকে এলাহী, অছিউর রহমান, আফতাব রহিম চৌধুরী (ফেরদৌউস), হরমুজ শাহ বেলাল।
আজীবন সদস্য হিসেবে উপস্থিত ছিলেন নিজাম উদ্দিন মাহমুদ হোসেন, ফজলে আকবর শাহজাহান, শাহ গোলাম আহম্মদ, শামসুল আলম, সরওয়ার প্রমুখ সদস্য।
উক্ত ফ্রাইডে ক্লিনিক উদ্বোধনে চিকিৎসা সেবা প্রদান করেছেন প্রফেসর ডাঃ মাহমুদ এ চৌধুরী (আরজু), ডাঃ ফাহিম হাসান রেজা (চট্টগ্রাম মা শিশু ও জেনারেল হাসপাতাল), ডাঃ বিজয় তালুকদার (চট্টগ্রাম মা শিশু ও জেনারেল হাসপাতাল), ডাঃ হাসান তারেক (চাইল্ড কেয়ার হাসপাতাল)।
ফ্রাইডে ক্লিনিক পরিচালনায় সংস্থার সভাপতি ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ ইকবাল বাহার, পিপিএম সিএমপি’র পক্ষ থেকে কয়েক লক্ষ টাকার ঔষধ প্রদান করেন এবং চাইল্ড কেয়ার হাসপাতাল এর পক্ষ থেকে যাবতীয় চিকিৎসা সরঞ্জাম ও বেশ কিছু ঔষধ প্রদান করা হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.