ভুল বোঝাবুঝির অবসান

0

সিটিনিউজবিডি : দৈনিক পূর্বদেশ পত্রিকার স্টাফ রিপোর্টার রাহুল দাশের সাথে চট্টগ্রাম ১৬ বাঁশখালী আসনের সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান চৌধুরীর ভুল বোঝাবুঝির অবসান হয়েছে।

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় সাংসদ মোস্তাফিজুর রহমান রাহুল দাশকে জড়িয়ে ধরে ভুল বোঝাবুঝির ফলে সৃষ্ট উদ্ভুত পরিস্থিতি নিরসন করেছেন। তিনি অনাকাঙ্খিত ঘটনার জন্য দু:খ প্রকাশ করেছেন।
চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের(সিইউজে)র সভাপতি রিয়াজ হায়দার চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ সভাপতি শহীদ উল আলম, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরোয়ার, পূর্বদেশ পত্রিকার যুগ্ম সম্পাদক আবু তাহের মোহাম্মদ, বাংলাদেশ সংবাদ সংস্থা(বাসস) র বিশেষ প্রতিনিধি ও ব্যুরো প্রধান সমীর কান্তি বড়ুয়া, প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক শহীদুল্লাহ শাহরিয়ার ও রাহুল দাশ প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সিইউজের সাবেক সভাপতি মোস্তাক আহমদ, বিএফইউজের নির্বাহী সদস্য আসিফ সিরাজ, সিইউজের যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্য, বাঁশখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুল গফুর, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন চৌধুরী খোকা, অর্থ সম্পাদক উজ্জল ধর, সাংগঠনিক সম্পাদক সবুর শুভ, পূর্বদেশ ইউনিট প্রধান বাবুল চৌধুরী, সাবেক যুগ্ম সম্পাদক ম. শামসুল ইসলাম প্রমুখ।
মতবিনিময় সভায় সংসদ সদস্য মোস্তাফিজুর রহমান বলেন, বর্তমান সরকার তথ্য অধিকার আইন পাশের পর সাংবাদিকসহ সকল নাগরিকের তথ্য পাওয়ার অধিকার লাভ করেছে। সরকারের সমস্ত উন্নয়ন কর্মকান্ড ত্বরান্বিত করতে সাংবাদিক সহ সকল জনপ্রতিনিধি এক সঙ্গে কাজ করার আহবান জানান। তিনি বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার আমলে বাঁশখালীর প্রধান সড়ক ও বেড়িবাঁধ পুন:নির্মানসহ ৬শ কোটি টাকার অধিক উন্নয়ন কর্মকান্ড প্রচার করার জন্য গণমাধ্যমকে অনুরোধ জানিয়েছেন।
সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী তার বক্তব্যে রাহুল দাশসহ সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে তৃণমুল পর্যায়ে সার্বিক সহযোগিতা ও নিরাপত্তা নিশ্চিত করার জন্য সকল মহলের প্রতি আহবান জানান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.