ইন্টারনেটে ছাত্রীর অশ্লীল ছবি দেওয়ায় যুবক গ্রেফতার

0

সিটিনিউজবিডি : মেহেরপুরের গাংনীতে এক স্কুলছাত্রীর অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার অভিযোগে শামিম রেজা (২৬) নামের এক বখাটেকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার গাংনী থানার উপপরিদর্শক (এসআই) শংকর কুমার ঘোষ উপজেলার কাথুলী গ্রাম থেকে তাকে গ্রেফতার করে। শামিম রেজা কাথুলী গ্রামের ফজলুল হকের ছেলে।

এস আই শংকর কুমার জানান, মেয়ের অশ্লীল ছবি তুলে ইন্টারনেটে ছেড়ে দেওয়ার অভিযোগে ওই মেয়ের বাবা বাদী হয়ে পর্নগ্রাফি আইনে গাংনী থানায় ৪ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। তাদের মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। মামলার অপর তিন আসামি পলাতক রয়েছে।

মামলার এজাহার থেকে জানা গেছে, সম্প্রতি ধলা মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী স্কুল থেকে বাড়ি ফিরছিল। এসময় কাথুলী গ্রামের ফজলুল হকের ছেলে শামিম আহমেদ, মিজান আলীর ছেলে সজিব, করিম মিয়ার ছেলে আহমেদ আলী ও মিজান আলী জোর পূর্বক তাকে পার্শ্ববর্তী একটি বাঁশ বাগানে নিয়ে যায়। সেখানে নিয়ে মোবাইল ফোনে অশ্লীল ভিডিও ধারণ করে ইন্টারনেটসহ বিভিন্ন সামাজিক গণমাধ্যমে ছড়িয়ে দেয়। এ অভিযোগে স্কুলছাত্রীর পিতা বাদী হয়ে গাংনী থানায় মামলা দায়ের করেন।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, গ্রেফতারকৃত শামিম আহমেদের কাথুলী বাজারে একটি মোবাইল সার্ভিসিংয়ের দোকান রয়েছে। এ দোকান থেকে অশ্লীল ছবি বিভিন্ন স্থানে ছেড়ে দেয়া হয়। মামলার অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

অভিযুক্ত চার বখাটের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নির্যাতিত ছাত্রীর পিতাসহ স্থানীয়রা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.