১৮ কোটি টাকার জাল স্ট্যাম্প উদ্ধার

0

সিটিনিউজবিডিঃ রাজধানীতে দুইটি বাসায় অভিযান চালিয়ে পৌনে ১৮ কোটি টাকার বিভিন্ন ধরনের জাল স্ট্যাম্প উদ্ধার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। এসময় বুলবুল ইসলাম নামে একজনকে আটক করা হয়। উদ্ধার করা স্ট্যাম্পের মধ্যে রয়েছে, জুডিশিয়াল, নন-জুডিশিয়াল ও রেভিনিউ স্ট্যাম্প।

শুক্রবার ঢাকা মহানগরের দারুস সালাম থানা এলাকা থেকে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন সিআইডির মিরপুর ইউনিটের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. রুহুল আমিন। রুহুল আমিন জানান, শুক্রবার ভোরে দারুস সালামের লালকুঠির সি/১২৫ নম্বর বাসায় অভিযান চালিয়ে ১৭ কোটি ৫৫ লাখ ৫৪ হাজার টাকার জাল স্ট্যাম্প উদ্ধার করা হয়। এ সময় জাল স্ট্যাম্প তৈরি করে বিক্রির অভিযোগে বুলবুলকে আটক করা হয়।

অপরদিকে শুক্রবার রাতে লালকুঠির সি/১৫৮ (প্রথম কলোনী) নম্বর বাসায় অভিযান চালিয়ে ২৬ লাখ ৮৫ হাজার ২০০ টাকার জাল স্ট্যাম্প উদ্ধার করা হয়। তবে অভিযুক্ত সৌরভ পলাতক আছেন বলেও তিনি জানান। গ্রেপ্তার আমিনুলকে জিজ্ঞাসাবাদের বরাত দিয়ে সিআইডি কর্মকর্তা রুহুল আমিন জানান, তিনি আরামবাগের আজিজ প্রিন্টার্স (৮ নম্বর আরামবাগ) নামে একটি প্রতিষ্ঠান থেকে জাল স্ট্যাম্প তৈরি করে বিভিন্ন স্থানে সরবরাহ করে থাকেন

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.