অ্যানি বডি ক্যান ড্যান্স বাজিমাত

0

সিটিনিউজবিডি  :   পর্দা ওঠার দিনই বাজিমাত করেছে অ্যানি বডি ক্যান ড্যান্স (এবিসিডি)-২। সেই সঙ্গে র‌্যামো ডি’সুজার পরিচালনায় নাচিয়ে ঘরানার এ ছবিটি নাচের তালে তালে তুলেছে এ বছর মুক্তি পাওয়া ছবিগুলোর প্রথম দিনের আয়ের রেকর্ড। প্রথম দিনেই আয় ১৪ কোটির রুপিরও বেশি!

এক সময়ের শক্তিমান ‘ভিলেন’ শক্তি কাপুরই বর্তমানের বলিউড হার্টথ্রব শ্রদ্ধা কাপুরের সব বিষয় দেখা শোনা করছেন। শুক্রবার ছবি রিলিজে শক্তি কাপুরের সংস্কার থাকলেও শ্রদ্ধার আবদার ছিল এদিনই। শেষ পর্যন্ত মেয়েরই জয়।

ছবিটির ব্যাপারে মুক্তির আগে খানিকটা সমালোচনা হলেও জবাবটা ভালোই হল ডেভিড পুত্রের। দিনশেষে স্বস্তির শ্বাস ছেড়ে খোলামেলা কথাও বেলেছেন বলিউড হাঙ্গামায়। একটু চড়া গলায় বলেছেন, ‘সত্যি বলতে আমি ছবির গল্পটা শুনেই এর প্রেমে পড়েছি। আর সমালোচনা করার অধিকার সবারই আছে। কিন্তু কিছু কিছু সমালোচক জানেনই না কতটুকু বৈধ আর কতটুকু নয়।’

তবে মুক্তির পর মন ভিজেছে সমালোচকদের। এনডিটিভির সমালোচনায় শৈবাল চট্টোপাধ্যায় লিখেছেন, ছবির প্রধান চরিত্রগুলোতে একমাত্র শ্রদ্ধাই প্রফেশনাল নাচিয়ে নন। তবুও ছবিতে তার মিশে যাওয়াই মন গলানোর মতোই।

মুম্বাইয়ের বিষ্ণু এবং সুরেশ নামের দুই সাধারণ কোরিওগ্রাফারের ‘বিশ্ব হিপ-হপ চ্যাম্পিয়নশিপ জেতার’ অবিরাম প্রচেষ্টার ঘটনা অবলম্বনে বানানো ছবিটি এবিসিডি-এর সিকুয়্যাল। এর আগের হিট ছবির কাহিনীটিও ছিল একটি নাচের দলের উঠে আসার গল্প নিয়ে।

এ ছবিতে বিষ্ণু হিসেবে থাকছেন বলিউডের মাইকেল জ্যাকসন হিসেবে খ্যাত প্রভু দেবা এবং সুরেশের চরিত্রে আছেন তরুণ স্যানসেশন অরুণ ধাওয়ান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.