মিরসরাই প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে গণপূর্ত মন্ত্রীর মতবিনিময়

0

নবী চৌধুরী : গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এমপি ২য় বারের মতো বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য নির্বাচিত হওয়ার পর বুধবার ছিল মিরসরাইতে তাঁর প্রথম সফর। এই উপলক্ষে উপজেলার বিভিন্ন স্থানে হাজার হাজার নেতাকর্মী ভিন্ন ভিন্ন ভাবে তাঁকে ফুলে ফুলে সিক্ত করেন। মীরসরাই ও বারইয়াহাট পৌরসভাসহ বিভিন্ন স্থানে পথসভায় তিনি সকলের ফুলেল শুভেচ্ছা গ্রহণ করেন।

দিনভর ব্যস্ত কর্মসূচির পর বাড়ীতে ও গণ সংবর্ধনা শেষে সন্ধ্যার পর থেকে নিজ বাড়ীতে তিনি মীরসরাই প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির সাংবাদিক নেতৃবৃন্দের সাথে এক মত বিনিময় সভায় মিলিত হয়।
প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী বলেন, এই উপজেলার কল্যাণে সকল সাংবাদিকগণকে সমন্বিত হয়ে দেশ জাতি ও এলাকার জন্য কাজ করা এখন সময়ের দাবী।
তিনি বলেন, মীরসরাই উপজেলা আগামীদিনের জন্য বিশ্বের একটি গুরুত্বপূর্ণ স্থান। এই স্থানের গুরুত্ব বিশ্ববাসীর কাছে তুলে ধরতে সাংবাদিকদেরও অনেক অবদান রয়েছে বলে স্বীকার করেন তিনি। তিনি সকল সাংবাদিকগণকে বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সাংবাদিকতার মাধ্যমে এই জনপদের কল্যাণে সমবেত হয়ে আরো নিঃস্বার্থভাবে কাজ করার উদাত্ত আহ্বান জানান।
গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রীর সাথে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন মীরসরাই প্রেসক্লাবের সভাপতি দৈনিক যুগান্তর ও দৈনিক আজাদী প্রতিনিধি মাহবুবুর রহমান পলাশ, সাধারন সম্পাদক শাহাদাত হোসেন চৌধুরী, সাংবাদিকবৃন্দ যথাক্রমে আজকের সূর্যোদয় এর মিরসরাই প্রতিনিধি নবী চৌধুরী, দৈনিক সংবাদ প্রতিনিধি রণজিত ধর, দৈনিক ইনকিলাব প্রতিনিধি আমিনুল হক, আনোয়ারুল হক নিজামী, ইলিয়াছ রিপন, মোহাম্মদ ইউসুফ, নাছির উদ্দিন, সাহাব উদ্দিন, কামাল উদ্দিন শাহ, ইমাম হোসেন, কামরুল ইসলাম, তৌহিদুল ইসলাম, আসলাম উদ্দিন সোহাগ, সৈয়দ আজমল হোসেন, ফিরোজ মাহমুদ, আব্দুল্লাহ আল রাহাতসহ প্রমুখ নবীন সাংবাদিকগণ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.