রাঙামাটিতে সনাতন ছাত্র সংসদের মানববন্ধন

0

মো: সাইফুল উদ্দীন, রাঙামাটি : ব্রাক্ষণবাড়িয়া নাসির নগর, হবিগঞ্জের মাধবপুর, সুনামগঞ্জের ছাতক ও খুলনার মহেশ্বর পাশার পাড়াসহ ১৮টি মন্দিরে হামলা ও শতাধিক হিন্দু বাড়িতে ভাংচুর ও লুটপাট, অরাজকতা ও অগ্নি সংযোগ এর প্রতিবাদের মানব বন্ধন করেছে সনাতন ছাত্র সংসদ রাঙামাটি সরকারী কলেজ শাখা।

আজ (৮ নভেম্বর) মঙ্গলবার সকালে রাঙামাটি কলেজের সামনে শহরের প্রধান সড়কে তারা এই মানব বন্ধন করেন। সনাতন ছাত্র সংসদ কলেজ শাখার সভাপতি মুন্না দে’র সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন সনাতন ছাত্র সংসদ কলেজ শাখার সাধারণ সম্পাদক রাজিব মল্লিক, সাংগঠনিক সম্পাদক অন্তর সেন শুভ, শিক্ষা ও প্রকাশনা সম্পাদক মিশু দে, সদস্য অনন্যা তালুকদার। মানববন্ধনে অন্যন্যা ছাত্র সংগঠনের নেতৃবৃন্দও উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, সংখ্যালগুদের উপর বারবার হামলা করা হচ্ছে কিন্তু এর কোন বিচার পাওয়া যাচ্ছে না। প্রশাসনের এমন নিরবতা আমাদের মাঝে বিভিন্ন প্রশ্নের জন্ম দেয়। আমরা আর কত হামলার শিকার হলে বিচার পাবো?

বক্তারা আরো বলেন, আমরা সংখ্যালগু হয়ে বেঁচে থাকতে চাই না। সকলের মত আমাদের নিরাপদে বেঁচে থাকারা অধিকার আছে। সনাতন ধর্মীদের নিরাপত্তা নিশ্চিত করার জোর দাবী জানান বক্তারা।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.