মাদকের প্রচারণা বন্ধ করতে হবে

0

সিটিনিউজবিডি : চট্টগ্রাম জেলা শহর ও মহানগরের আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখতে, অবৈধ অস্ত্র উদ্ধারে, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী অগ্রণী ভূমিকা পালন করেছেন। জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় সভাপতির বক্তৃতায় জেলা প্রশাসক এ কথা বলেছেন।
তিনি আজ তাঁর নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা আইন শৃঙ্খলা কমিটির এবং মাদক দ্রব্য নিয়ন্ত্রণ বিষয় সভায় সভাপতিত্ব করেন।
তিনি বলেন, মাদকের প্রচারণা বন্ধ করতে হবে। অন্য জেলা হতে চট্টগ্রামে মাদক কারবারীরা না ঢুকতে পারে সে বিষয়ে লক্ষ্য রাখতে হবে। দূর্গাপূজাসহ সব ধরণের কার্যক্রম সুন্দরভাবে সম্পন্ন করতে পেরেছি, এ জন্য আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ধন্যবাদ জানান। আসন্ন ১৬ ডিসেম্বর বিজয় দিবসে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখার জন্য পুলিশ সুপারের প্রতি তিনি আহবান জানান।
সভায় অন্যান্যদের মধ্যে চট্টগ্রামের অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মমিনুর রশিদ, পুলিশ সুপার নূর-এ-আলম মিনা, উপজেলা নির্বাহী অফিসার বাশঁখালী গাজী মো. শাহিন, রাঙ্গুনিয়া উপজেলা চেয়ারম্যান আলী সাহা, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহাবুদ্দিন, এনএসআইয়ের অতিরিক্ত পরিচালক মোহাম্মদ ইউনুস পাটোয়ারী, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক আলী আসলাম হোসেন, চট্টগ্রাম জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি আব্দুল মান্নান উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.