চট্টগ্রাম থেকে নির্মিত হচ্ছে পবিত্র ভালবাসা

0

সিটিনিউজবিডি :  ধর্মজাত যার যার ভালবাসা সবার। প্রেম স্বর্গীয় বিধাতার দান। স্রষ্টার সৃষ্টি প্রতিটি জীবের জন্যই ভালবাসা উন্মুক্ত। এর কোন জাত ধর্ম নেই। পঞ্চায়েত প্রধান হিন্দু সমাজের মায়াদেবীর ছোটভাই রাহুল ভালবাসে মুসলিম প্রধান দিদার পাশার ছোটবোন রোজীকে।

এ নিয়ে দ্বন্দ্ব সংঘাত দুই পঞ্চায়েত প্রধানের ভিতর। এটা এমনিই এক দ্বন্দ্ব যা ছবিটি না দেখলে বোঝা যাবেনা। এটা হিন্দু মুসলিমের কোন রক্তক্ষয়ী দ্বন্দ্ব নয়। পবিত্র ভালবাসার দ্বন্দ্ব। ভালবাসার চরম সেন্টিমেন্ট ড্রামা এ ছবিটিতে বিদ্যমান।

এই পবিত্র ভালবাসা ছবিটি হলে গিয়ে না দেখা পর্যন্ত অনুধাবন করতে পারবেন না। পৃথিবীর সমস্ত জীবের বার্ধক্য আছে কিন্তু প্রেম ভালাবাসার বার্ধক্য নেই। ভালাবাসার আনন্দ বেদনা দ্বন্দ্ব সংঘাত সম্প্রীতির মিলন নিয়েই মূলত পূর্ণদৈর্ঘ্য বাংলা ছবি পবিত্র ভালবাসা’র কাহিনীর সৃষ্টি এবং সমাপ্তি ঘটিয়েছেন ‘খায়রুন সুন্দরী’ খ্যাত পরিচালক এ.কে. সোহেল। চাটগাঁ ফিল্ম প্রোডাকশন প্রযোজিত পূর্ণদৈর্ঘ্য বাংলা ছায়াছবি ‘পবিত্র ভালবাসা’ কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা: খায়রুন সুন্দরীর সফল পরিচালক এ.কে. সোহেল।

চিত্রগ্রহণ: নূরুল ইসলাম নুরু, সংগীত: ইমন সাহা, গীতিকার: এ.কে. সোহেল ও লিয়াকত হোসেন খোকন, স্থিরচিত্র: হিমু মৃধা, ফাইটদৃশ্যে: ইলিয়াছ কোবরা ও জুম্মন, রূপসজ্জা: জাভেদ, রানা, মীর মজনু, সমন্বয়কারী: আবছার উদ্দিন অলি, প্রোডাকশন ম্যানেজার: জিয়া উদ্দিন জিয়া, অভিনয়: চিত্রনায়িকা মৌসুমী, চিত্রনায়িকা মাহিয়া মাহী, সুচরিতা, চিত্রনায়ক সুজন, চিত্রনায়ক রোকন, আফজাল শরীফ, ইলিয়াছ কোবরা, সজল চৌধুরী, আলী নেওয়াজ, হৃদয় চৌধুরী, শওকত উল ইসলাম, সনজিত বৈদ্য পিন্টু, তুহিন, সাগর, খোকন, তানভীর, সাইফ আজাদ, বরুন, শান্তু ও চট্টগ্রামের আরো অনেকেই।

চট্টগ্রামের বোয়ালখালী, রাউজান, কাপ্তাই, রাঙ্গামাটিতে পবিত্র ভালবাসা ছবির স্যুটিং চলছে। আগামী ১৫ ডিসেম্বর থেকে একটানা এই ছবির স্যুটিং কাপ্তাই, রাঙ্গামাটিতে চিত্রায়িত হবে। বাংলাদেশের চলচ্চিত্রের ইতিহাসে এই প্রথম চট্টগ্রাম থেকে চলচ্চিত্র নির্মাণ হচ্ছে। এছাড়াও এ ছবিতে তিন প্রজন্মের তিন নায়িকা সুচরিতা, মৌসুমী, মাহিয়া মাহি অভিনয় করে করছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.