মিরসরাই ছাত্রলীগের সভাপতি রাসেল- সম্পাদক ফরহাদ

0

মিরসরাই প্রতিনিধি : দীর্ঘ ১০ বছর পর উৎসব মুখর পরিবেশে সুশৃঙ্খলভাবে সম্পন্ন হয়েছে মিরসরাই উপজেলা ছাত্রলীগের বার্ষিক সম্মেলন। শনিবার (২৬ নভেম্বর) উপজেলার মিঠাছরা উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। সদ্য বিলুপ্ত কমিটির আহ্বায়ক মাইনুর ইসলাম রানার সভাপতিত্বে অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন যুগ্ন আহ্বায়ক এমরান হোসেন সোহেল।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাইয়ের সাংসদ, গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। সম্মেলনের উদ্বোধন করেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি বখতেয়ার সাঈদ ইরান। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু তৈয়ব। এতে ১০৩ জন কাউন্সিলর তাদের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে নির্বাচিত করেছে তাদের নেতৃত্ব। সকাল সাড়ে দশটায় শুরু হওয়া এই সম্মেলনকে ঘিরে মিঠাছরা উচ্চ বিদ্যালয় মাঠ ছিলো ছাত্রলীগের নেতাকর্মী সমর্থকদের ব্যাপক উপস্থিতি।মিরসরাই ছাত্রলীগের সভাপতি রাসেল- সম্পাদক ফরহাদ

সম্মেলনে উপস্থিত ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আলহাজ্ব জসিম উদ্দিন, উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য খোরশেদ আলম আজাদ, নুরুল হুদা, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির চৌধুরীসহ জেলা ও উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। এরপর বিকেলে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত করা হয় উপজেলা ছাত্রলীগের নেতৃত্ব। এতে কাউন্সিলরদের ভোটে সভাপতি নির্বাচিত হন রাসেল ইকবাল চৌধুরী এবং সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় সদ্য নির্বাচিত সভাপতি রাসেল ইকবাল চৌধুরী জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠনের সভাপতি নির্বাচিত করায় দলের সকল নেতাকর্মীদের কাছে আমি কৃতজ্ঞ। প্রতিদ্বন্দ্বীতা গণতন্ত্র চর্চার একটি অংশ। যারা বিজিত হয়েছে তাদেরকে সাথে নিয়ে আগামীতে উপজেলা ছাত্রলীগের সবাইকে নিয়ে এক সাথে কাজ করবো।

প্রায় একই কথা বললেন সদ্য নির্বাচিত সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন জানান, মিরসরাই উপজেলা ছাত্রলীগ এবং চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সকল নেতাকর্মীকে আমার সংগ্রামী সালাম। সাথে সাথে মিরসরাইয়ের অভিভাবক আমার নেতা ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন এবং শেখ আতাউর রহমানের হাতকে শক্তিশালী করতে ছাত্রলীগের সকল নেতাকর্মীদের নিয়ে কাজ করে যাবো।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.