প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের

0

সিটিনিউজবিডি :  পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী প্রধানমন্ত্রী বরাবরে চট্টগ্রাম বিভাগীয় কমিশনারকে নবম ওয়েজবোর্ড গঠন ও ঘোষণার দাবি সম্বলিত স্মারকলিপি প্রদান করেছে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন গতকাল রোববার (২৭ নভেম্বর) সকাল ১১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে নবম ওয়েজবোর্ড গঠন ও ঘোষণার দাবিতে এক সমাবেশের আয়োজন করে।

সমাবেশে বক্তারা বলেন, অবিলম্বে নবম ওয়েজবোর্ড গঠন ও ঘোষণা না করলে বিজয়ের মাস ডিসেম্বরে তথ্যমন্ত্রীর পদত্যাগ ও অধিকার আদায়ের জন্য সারা দেশের সাংবাদিক সমাজ রাস্তায় নেমে আসবে।

এ সময় বক্তারা প্রধানমন্ত্রীকে সাংবাদিক বান্ধব উল্লেখ করে অবিলম্বে সাংবাদিক কর্মচারীদের নবম ওয়েজবোর্ড বাস্তবায়নের আহ্বান জানান।
এরপর মিছিল সহকারে চট্টগ্রাম বিভাগীয় কমিশনার শংকর রঞ্জন সাহা’র কার্যালয়ে গিয়ে তার কাছে নবম ওয়েজবোর্ডের দাবি সম্বলিত স্মারকলিপি প্রদান করেন সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী। এসময় বিভাগীয় কমিশনারের সাথে ছিলেন প্রধান নির্বাহী সৈয়দা সারোয়ার জাহান।

এ সময় আরো উপস্থিত ছিলেন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহসভাপতি শহিদউল আলম, চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি কলিম সরওয়ার, সিইউজে সাবেক সভাপতি এম. নাসিরুল হক, মোস্তাক আহমেদ, এজাজ ইউসুফি, সিইউজে যুগ্ম সম্পাদক স্বরূপ ভট্টাচার্য, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক চৌধুরী ফরিদ, সিইউজে প্রচার ও প্রকাশনা সম্পাদক আলোকময় তলাপাত্র, প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক শহিদুল্লাহ শাহরিয়ার, প্রেসক্লাবের সাবেক কোষাধ্যক্ষ শুকলাল দাশ, সিইউজে সদস্য মোহাম্মদ নুরুদ্দিন, বিষু রায় চৌধুরী, মোহাম্মদ জাবেদ, প্রিতম দাশ, প্রদীপ শীল, মহররম আলী প্রমূখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.