সাংবাদিক জুবায়ের সিদ্দিকীর বিরুদ্ধে মিথ্যা মামলা ও সাংবাদিক ইউসুফ কে পুলিশি হয়রানি : সিইউজের নিন্দা

0

আজকের সূর্য়োদয়ের প্রধান সম্পাদক খন্দকার মোজাম্মেল হক ও সহকারী সম্পাদক, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সদস্য ও সিটিনিউজবিডি ডটকমের সম্পাদক জুবায়ের সিদ্দিকীর বিরুদ্ধে দায়ের করা হয়রানী মূলক মিথ্যা মামলা দায়েরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

সিইউজের সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী এক ‍বিবৃতিতে বলেন, জনৈক এক মুক্তিযোদ্ধা বার বার মিথ্যা মামলা দায়ের করে সাংবাদিকদের হয়রানি করছে।নেতৃবৃন্দ অবিলম্বে উক্ত মিথ্যা মামলা প্রত্যাহার করার জন্য জোর দাবি জানিয়েছেন।
উল্লেখ্য, উক্ত মামলাবাজ মুক্তিযোদ্ধা নামধারী ইদ্রিস মাহাতা গত বছরও সাংবাদিক জুবায়ের সিদ্দিকীর বিরু্দ্ধে একটি মিথ্যা মামলা দায়ের করেছিল। তা দীর্ঘ ৭ মাস পর বিজ্ঞ আদালত খারিজ করে দেন। একই ব্যক্তি গত ১৩ অক্টোবর আবারও একটি হয়রানিমূলক মিথ্যা মামলা দায়ের করে।
এদিকে মঙ্গলবার সকালে চান্দগাঁও থানার কাপ্তাই রাস্তার মাথা এলাকায় তল্লাশি চৌকিতে বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম চট্টগ্রাম কার্যালয়ের সাংবাদিক মোস্তফা ইউসুফকে হেনস্তা করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে)।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.