চট্টগ্রাম প্রেসক্লাবে হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ

0

গোলাম সরওয়ার : গতকাল মঙ্গলবার চট্টগ্রাম প্রেসক্লাব ও কর্মরত সাংবাদিকদের ওপর ‘‘ঐক্যবদ্ধ সচেতন হিন্দু সমাজ’’ নামের সংগঠনের নেতাকর্মী কর্তৃক হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করছে যৌথভাবে চট্টগ্রাম প্রেসক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন।হামলার ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি না হলে কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দিয়েছেন সাংবাদিক নেতারা।

আজ ৭ ডিসেম্বর বুধবার দুপুর ১২টার দিকে এ বিক্ষোভ সমাবেশ হয়।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যায় ঐক্যবদ্ধ সনাতন সমাজ নামের একটি সংগঠনের নেতা-কর্মীরা ন্যক্কারজনক এ হামলা চালায়। এ ঘটনায় চারজনকে ঘটনাস্থল থেকে আটক করে পুলিশ।

চট্টগ্রাম প্রেসক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) যৌথ উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন সিইউজে সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী।

সমাবেশে বক্তব্য দেন চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি কলিম সরওয়ার, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সহ-সভাপতি শহীদ উল আলম, সিইউজের সাবেক সভাপতি অঞ্জন কুমার সেন, এজাজ ইউসুফী, একুশে টিভির আবাসিক প্রধান রফিকুল বাহার, প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি কাজী আবুল মনসুর, সিইউজের সহসভাপতি নিরুপম দাশগুপ্ত, সাধারণ সম্পাদক মো. আলী, হামলার শিকার সিইউজের অর্থ সম্পাদক উজ্জ্বল ধর প্রমুখ।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.