আবুধাবীতে বাংলাদেশ সমিতির বর্ণাঢ্য আনুষ্ঠানিকতায় বিজয় দিবস উদযাপিত

0

আবুধাবী প্রতিনিধি :  সংযুক্ত আরব আমিরাতের সরকার অনুমোদিত বাংলাদেশীদের একমাত্র সংগঠন বাংলাদেশ সমিতি ইউ এ ই কেন্দ্রীয় কমিটি বর্ণাঢ্য আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে আবুধাবীতে বাঙালীর বিজয়ের ৪৫ বর্ষপূর্তি পালন করেছে। এ উপলক্ষে বাংলাদেশ ইসলামিয়া স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আবুধাবীস্থ বাংলাদেশ দূতাবাসের কাউন্সিলর (রাজনৈতিক) শহীদুজ্জামান ফারুকী।

সমিতির ইউ এ ই কেন্দ্রীয় কমিটির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুল সালাম তালুকদারের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন জনতা ব্যাংক ইউ এ ই র মহাব্যবস্থাপক ইসমাইল হোসেন,অধ্যক্ষ মীর আনিসুল হাসান, সমিতির সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার রফিক শিকদার, সাংগঠনিক সম্পাদক নাসির তালুকদার, প্রকৌশলী আশিষ বড়ুয়া, নুর মোহাম্মদ, মোহাম্মদ রুহুল আমিন সহ অন্যরা।

এতে প্রধান অতিথি তাঁর ভাষণে ক্ষুধা ও দারিদ্র্য মুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠায় এবং মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাসের সাথে নতুন প্রজন্মকে পরিচিত করতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে কাজ করার আহ্বান জানান। সমিতির সভাপতি প্রকৌশলী মোয়াজ্জেম হোসেন দল মত পথ নির্বিশেষে সবাইকে বাংলাদেশ সমিতির একটি অভিন্ন প্লাটফরমে এসে প্রবাসীদের কল্যাণে ভুমিকা রাখার পরামর্শ দেন।

অনুষ্ঠানের শেষার্ধে আবুধাবীভিত্তিক কোলকাতা প্রবাসীদের সংগঠন রসমঞ্জরি,দেশী বয়েজ মিডিয়া ও স্থানীয় শিল্পীদের পরিবেশনায় হয় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.