মিতু হত্যা, এবার বাবা মোশাররফকে জিজ্ঞাসাবাদ

0

নিজস্ব প্রতিবেদক : সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলার বিষয়ে বাবুলের শ্বশুড় মোশাররফ হোসেনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল সোয়া ১১টার থেকে দুপুর ২টা পর্যন্ত সিএমপি কার্যালয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ও নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (উত্তর) মোহাম্মদ কামরুজ্জামান জিজ্ঞাসাবাদ করেন। এর আগে গত ১৫ ডিসেম্বর বাবুল আক্তারকে সিএমপি কার্যালয়ে ডেকে জিজ্ঞাসাবাদ করা হয়।

সিএমপি সূত্র জানায়, মিতু হত্যা মামলার বিষয়ে মিতুর বাবাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। মিতু হত্যার আগে ও পরে বাবুল আক্তার তার ঢাকার বাসায় অবস্থানকালীন সময়ে আচরণ সংক্রান্ত বিষয়ে নিয়ে। উল্লেখ, মিতু হত্যায় বাবুল আক্তারের হাত রয়েছে এমন গুঞ্জন আছে পুলিশ প্রশাসনে। ফলে অতি স্পশকাতর হয়ে ওঠেছে এ মামলাটি।

মোশাররফ হোসেন বলেন, ‘মিতু হত্যাকাণ্ডের সঙ্গে বাবুলের যদি কোন সম্পৃক্ততা থাকে তাহলে অবশ্যই তা তদন্ত করা হোক। শুধু বাবুল নয় অন্য কেউও যদি জড়িত থাকে তাও তদন্ত করে দেখা হোক।’ মামলার তদন্তকারীর কর্মকর্তার উদ্দেশ্য এসব কথা বলেছেন বলে উল্লেখ করেন পুলিশের এক সময়কার কর্মকর্তা মোশারফ হোসেন।

উল্লেখ্য, ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় নগরীর ও আর নিজাম রোডে দুর্বৃত্তদের উপর্যুপরি ছুরিকাঘাত ও গুলিতে নিহত হন সদর দফতর কর্মরত তৎকালীন পুলিশ সুপার বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনায় বাবুল আক্তার নিজে বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা দায়ের করেন। হত্যাকাণ্ডের পর ২৪ জুন রাতে বাবুল আক্তারকে রাজধানীতে তার শ্বশুরের বাসা থেকে তুলে নিয়ে টানা ১৫ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে পুলিশ। মামলার বাদী বাবুল আক্তারকে আসামির মতো তুলে নিয়ে জিজ্ঞাসাবাদ করে। পরবর্তীতে বাবুল আক্তারের পদত্যাগ নিয়ে দেশজুড়ে কৌতূহল সৃষ্টি হয়। এরপর বিভিন্ন গণমাধ্যমে হত্যাকাণ্ডের জন্য বাবুল আক্তারকে ইঙ্গিত করে খবর প্রকাশ হয়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.