ঈদের নাটকে তৌকির আহমেদ ও বিপাশা হায়াত

0

  সিটিনিউজবিডি  :    নীরা স্বপ্ন দেখতো বিবাহিত জীবন মানেই দুজন দুজনার কিন্তু বিয়ের পর সজলকে ঘিরে নীরার সেই স্বপ্ন ভেঙ্গে যায়। এ জন্য সব সময়ই নীরা মানসিক চাপে ভোগে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘সোনালী ডানার চিল’ শিরোনামের নাটকটি।

জনপ্রিয় নাট্যব্যক্তিত্ব আবুল হায়াতের রচনা ও পরিচালনায় এক বছর পর এক সঙ্গে কাজ করলেন তারকা দম্পতি তৌকির আহমেদ ও বিপাশা হায়াত। ২৭ জুন শনিবার পূবাইলের ‘বিল বিলাইয়্যা’ শুটিং হাউজে নাটকটির শুটিং শুরু হয়।

বাবা ও স্বামীর সঙ্গে একত্রে কাজ করতে কেমন উপভোগ করেন এমন প্রশ্নের উত্তরে বিপাশা হায়াত বলেন, ‘বাবার পরিচালনায় যখন নাটক কিংবা টেলিফিল্মে কাজ করতে আসি তখন পরিচালক বাবা কিংবা লেখক বাবার সঙ্গে প্রয়োজনে তর্কাতর্কিও করি। আমাকে যখন বকা দেয়ার প্রয়োজন মনে করেন বাবা তখন কঠিনভাবেই বকা দেন। যখন সহকর্মী হিসেবে আমার স্বামীর সঙ্গে কাজ করি তখন একে অপরকে সম্মান দিয়ে কাজটি করি। এতে কাজটি অনেক ভাল হয়।’

ঈদুল ফিতরে চ্যানেল আইয়ের অনুষ্ঠানমালায় এ নাটকটি প্রচারিত হবে বলে জানিয়েছেন নির্মাতা।

গত বছর আবুল হায়াতের নির্দেশনায় তৌকীর-বিপাশা অভিনয় করেন ‘একজন অপরাধিনী’ শিরোনামের নাটকে। আবুল হায়াত নির্দেশিত প্রথম নাটক ‘হারজিৎ’-এ তৌকীর-বিপাশা জুটিবদ্ধ হয়ে অভিনয় করেছিলেন। তারপর এ পরিচালকের নির্দেশনায় ‘বেলী’, ‘প্রত্যাশা’, ‘দোলা’ (ধারাবাহিক), ‘হাসুলি বেগমের উপাখ্যানসহ (ধারাবাহিক) বেশ কিছু নাটকে অভিনয় করেন এ নাট্যদম্পতি।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.