চবি উপাচার্য ও উপ-উপাচার্যের সাথে সিইউডিএস’র সাক্ষাত

0

চট্টগ্রাম : চিটাগং ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটি (সিইউডিএস)’র ১৮তম কার্যকরী পরিষদ ২০১৭ নবনির্বাচিত নেতৃবৃন্দ বৃহস্পতিবার সকালে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ইফতেখার উদ্দিন চৌধুরীর সাথে তাঁর অফিস কক্ষে এবং উপ-উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতারের সাথে তাঁর অফিস কক্ষে সৌজন্য সাক্ষাত করেন এবং উপাচার্য ও উপ-উপাচার্যকে নবনির্বাচিত কমিটির পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এ সময় সিইউডিএস’ নব নির্বাচিত কমিটির সভাপতি মো. রাফিউল ইসলাম, সহ-সভাপতি মো. সাজ্জাদ হোসেন, নওরিন মুনির, সাদমান সাকিব নীরব, সাধারণ সম্পাদক মো. আতাউর রহমান, সাংগঠনিক সম্পাদক মাসুম আহমাদ এবং অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

উপাচার্য সিইউডিএস’র নবনির্বাচিত নেতৃবৃন্দকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানান। তিনি বলেন, সিইউডিএস চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠনসমূহের মধ্যে একটি অন্যতম ঐতিহ্যবাহী সংগঠন। এ সংগঠনের সদস্যবৃন্দ ইতোমধ্যে এ বিশ্ববিদ্যালয়ের জন্য দেশে-বিদেশে নিজেদের সক্ষমতা প্রদর্শন করে অনেক সুনাম বয়ে এনেছে।

উপাচার্য এ ঐতিহ্যের ধারাবাহিকতায় উক্ত সংগঠনের সদস্যদের লেখাপড়ার পাশাপাশি বিতর্ক অনুশীলন ও চর্চায় অধিকতর মনোযোগী হওয়ার আহবান জানান।

তিনি আরও বলেন, শিক্ষার্থীদের উন্নত মনের আলোকিত মানবসম্পদে রূপান্তর হওয়ার লক্ষ্যে সুপ্ত প্রতিভা বিকাশে সৃজনশীল কর্মকান্ডে অংশগ্রহণ অত্যন্ত জরুরী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.