জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহণ

0

বিশেষ প্রতিনিধি :  জাতীয় প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির দায়িত্বভার গ্রহণ করেছে । বুধবার (১১ জানুয়ারি) দুপুর ১২ টায় ক্লাব ভবনে ২০১৭-১৮ মেয়াদে নির্বাচিত ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্যরা দায়িত্ব বুঝে নেন।

গত ৩১ ডিসেম্বর অনুষ্ঠিত নির্বাচনে পুনরায় নির্বাচিত সভাপতি পদে মুক্তিযোদ্ধা মুহাম্মদ শফিকুর রহমান ও সাধারণ সম্পাদক পদে ফরিদা ইয়াসমীন দায়িত্ব নেন ।

মুহাম্মদ শফিকুর রহমান সভাপতি পদে টানা দুই মেয়াদে নির্বাচিত হন। আর ফরিদা ইয়াসমীন হলেন প্রেসক্লাবের ইতিহাসে প্রথমবারের মতো নারী সাধারণ সম্পাদক। এ সময় আরও দায়িত্ব নেন নির্বাচিত সিনিয়র সহ সভাপতি সাইফুল আলম, সহ সভাপতি আজিজুল ইসলাম ভূঁইয়া, যুগ্ম সম্পাদক শাহেদ চৌধুরী ও ইলিয়াস খান, কোষাধ্যক্ষ কার্তিক চ্যার্টাজি এবং ১০ জন সদস্য পদে শ্যামল দত্ত , হাসান হাফিজ, মাঈনুল আলম, কুদ্দুস আফ্রাদ, রেজোয়ানুল হক রাজা , মোল্লা জালাল, শামসুদ্দিন আহমেদ চারু, শাহনাজ বেগম, কল্যাণ সাহা ও হাসান আরেফিন।

এবারের নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনার পক্ষের শফিকুর রহমান-ফরিদা ইয়াসমীন প্যানেল নিরঙ্কুশ জয়লাভ করে। ১৭ সদস্যের ব্যবস্থাপনা কমিটির কর্মকর্তা ও সদস্য পদের মধ্যে এ প্যানেলের প্রার্থীরা ১৪টিতেই জয়লাভ করেন। বিএনপি-জামায়াতের একাংশের প্যানেল থেকে যুগ্ন সম্পাদক পদে ১ জন ও সদস্য পদে ১ জন নির্বাচিত হন। বাকি সদস্য পদটিতে জেতেন একজন স্বতন্ত্র প্রার্থী।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.