এ কে ইভেন্টসের উদ্যেগে পার্বত্য অঞ্চলে শীতবস্ত্র বিতরণ

0

নিজস্ব প্রতিবেধক :  শীতার্ত মানুষের মুখে উষ্ণ হাসি ফুটাতে,শীতকে ভালোবাসায় উপভোগ করে এ কে ইভেন্টসের উদ্যেগে পার্বত্য অঞ্চল রাঙামাটির বেতবুনিয়া,শীলছড়ি ও হাতিমারা ১ ও ২ ওয়ার্ডে অসহায় গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে ।

মঙ্গলবার (১৭ জানুয়ারী) বিকেল ৩ টায় দাশ গুপ্তা ঝুম্পার সমন্বয়ে শীতবস্ত্র বিতরণ অনূষ্ঠানে উপস্থিত ছিলেন এ কে ইভেন্টস পরিচালক আমির খসরু চৌধুরী,উপদেষ্টা মৃদুল নাথ ও ইভেন্টসের প্রধান নির্বাহী তৌহিদুল ইসলাম আনাফসহ দেব,রাক্তিম,শোভন,অনিকেত, কৌশীক,পলাশ। অনুষ্ঠানটির সহযোগিতায় ছিলেন জনি ।

এ কে ইভেন্টস পরিচালক আমির খসরু চৌধুরী বলেন,শীতের মৌসুমে সচেতন হওয়া উচিত আশপাশের সমাজিক সংগঠনসহ সকলকে। সমাজের বিত্তবানরা ভাল কাজে সহায়তা করতে পারেন বিভিন্ন সংগঠনগুলোকে । শীতার্তদের জন্য সবাইকে এগিয়ে আসার আহবান জানান।

 

পার্বত্য অঞ্চলে শীতবস্ত্র বিতরণ
পার্বত্য অঞ্চলে শীতবস্ত্র বিতরণ

উল্লেখ্য, বৃহস্পতিবার(৫ জানুয়ারী) ২০১৭ শীতার্তদের কল্যাণে চট্টগ্রাম নগরীর মুসলিম হলে কনর্সাট অায়োজন করেছিল এ কে ইভেন্টস । ঐ কনর্সাটে টিকেট বিক্রির টাকা দিয়ে শীতার্তদের মাঝে বিতরণের জন্য এই শীতবস্ত্র কেনা হয়েছিল । এ কে ইভেন্টস আয়োজিত কনর্সাটে মিডিয়া পার্টনার ছিল জসপ্রিয় টিভি চ্যানেল আরটিভি ও নিউজপোর্টাল সিটিনিউজবিডি ডট কম( ctnewsbd.com) ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.