সার্চ কমিটি শতভাগ নিরপেক্ষ- তথ্য মন্ত্রী

0

সিটিনিউজ ডেস্ক :  তথ্য মন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, রাজনৈতিক দলগুলোর সাথে সংলাপের ভিত্তিতে রাষ্ট্রপতি সার্চ কমিটি গঠন করেছেন। কমিটির অনেকে সাংবিধানিক দায়িত্ব সততা ও সুনামের সাথে পালন করছেন। দুজন সততার সাথে শিক্ষকতায় নিযুক্ত রয়েছেন। কমিটির দলীয় আনুগত্য নেই। এ কমিটি শতভাগ নিরপেক্ষ। কাজেই এ নিয়ে অপরাজনীতি করার সুযোগ নেই।

শনিবার(২৮ জানুয়ারী)বিকেলে মন্ত্রী চট্টগ্রাম প্রেস ক্লাব মিলনায়তনে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ চট্টগ্রামের উদ্যোগে আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতা করছিলেন।

তথ্য মন্ত্রী বলেন, জঙ্গিবাদ দমন সন্ত্রাস দুর্নীতি চাঁদাবাজি রোধ এবং সুশাসন প্রতিষ্ঠার লক্ষ্য নিয়ে জাসদ কাজ করছে। চারজাতীয় মূলনীতিকে ধারন করে জাসদ সকল প্রকার বৈষম্য বিলোপ ও দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে চায়। এ যুদ্ধে জাসদ কর্মীদের সম্মুখে সারিতে থাকতে হবে। তিনি বলেন, বিভিন্ন মহল থেকে নির্বাচন কালীন সহায়ক সরকার প্রতিষ্ঠার দাবী তুলে নির্বাচিত সরকারকে বিতর্কিত করার চেষ্টা চালানো হচ্ছে। এদের থেকে সতর্ক থাকতে হবে।

মহানগর জাসদ সভাপতি অভিক ওসমানের সভাপতিত্বে অনুষ্ঠানে জাসদ মহানগর সাধারণ সম্পাদক জসিম উদ্দিন বাবুল, কেন্দ্রীয় সদস্য তৈয়বুর রহমান বেলায়েত হোসেন, বান্দরবান জেলা সভাপতি সুযশময় চৌধুরী, ডা. সাধন মিত্র, আহমদ শরীফসহ চট্টগ্রাম উত্তর দক্ষিণ ও মহানগর নেতৃবৃন্দ বক্তৃতা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.