সরকার ক্ষতিগ্রস্থদের সাহায্যে আর্থিক বরাদ্দ অব্যাহত রেখেছে:এমপি নজরুল

0

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ::বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব নজরুল ইসলাম চৌধুরী এমপি বলেছেন, বর্তমান সরকার জনবান্ধব সরকার হিসেবে যেকোন দুর্যোগ, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ এবং শীতার্ত মানুষের সাহায্য অব্যাহত রেখেছেন।

তারই ধারাবাহিকতায় চন্দনাইশ নয় সারা বাংলাদেশে কোন রকম প্রাকৃতিক দুর্যোগ বা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ, শীতার্ত মানুষের সাহায্যার্থে ব্যাপক কাজ করে যাচ্ছে। গণতান্ত্রিক সরকারের এ ধারা অব্যাহত রাখতে আগামী দিনে যে নির্বাচন অনুষ্ঠিত হবে, সে নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার তথা মহাজোটের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকালে উপজেলার সাতবাড়ীয়া হাছনদন্ডীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে চাল বিতরণ, বৈলতলীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ, খাগরিয়াতে বাউন্ডারী ওয়াল নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

সাতবাড়ীয়া অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ ৮ পরিবারের সরকারি সাহায্য হিসেবে নগদ অর্থ ৫ হাজার টাকা, সংসদ সদস্যের নিজস্ব তহবিল থেকে প্রতি পরিবারে ১ বস্তা করে চাল প্রদান করা হয়। অপরদিকে বৈলতলী ইউনিয়নের শীতার্তদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে প্রতি পরিবারে ১টি করে ১ হাজার পরিবারে কম্বল বিতরণ করা হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুর রহমান, চেয়ারম্যান আনোয়ারুল মোস্তফা চৌধুরী দুলাল, আ’লীগ নেতা ডা. আবুল হোসেন সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ। পরে তিনি খাগরিয়া রশিদিয়া মাদরাসার বাউন্ডারী ওয়াল নির্মাণের ভিত্তি প্রস্থর স্থাপন করেন।এ সময় দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, আ’লীগ নেতা আবু তাহের, চেয়ারম্যান আকতার হোসেন সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.