ঈদে ৬ দিন এক দুপুরের ভালোবাসা

0

সিটিনিউজবিডিঃ সম্প্রতি নির্মিত ৬ পর্বের এ ধারাবাহিকটি ঈদুল ফিতরের প্রথম দিন থেকে ষষ্ঠদিন পর্যন্ত এটিএন বাংলায় বিকাল ৫টা ৩৫ মিনিটে প্রচারিত হবে মোহন খানের রচনা ও পরিচালনায়  নাটক ‘এক দুপুরের ভালোবাসা ‘। মোহন খানের রচনা ও পরিচালনায় এ নাটকে অভিনয় করেছেন-  সুজানা, তানভীর, কল্যাণ, সোমা, সমাপ্তি ও নমিরা।

রঞ্জু, সামিন, সেরাজ, মারুফ ও তৃষা। বিশ্ববিদ্যালয় জীবনের ঘনিষ্ঠ বন্ধু। দীর্ঘ ছয় বছর একসঙ্গে পড়াশুনা ও ঘনিষ্ঠভাবে চলা ফেরাও করেছে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের শেষ দিন ওরা সিদ্ধান্ত নেয় পরবর্তী তিন বছর ক্যারিয়ার গড়তে ব্যস্ত থাকবে। কারো সঙ্গে কেউ কোনো যোগাযোগ করবে না। তিন বছর পর এক বিশেষ দিনে একটি বিশেষ হোটেলে মিলিত হবে। সেখানে তারা পরবর্তী সাতদিন একসঙ্গে কাটাবে।

বিশ্ববিদ্যালয় জীবনে একবার এসকারসন হোটেলে খুব সুন্দর সময় কাটিয়েছিল। তিন বছর পর সেই বিশেষ দিনে এ হোটেলে মিলিত হয় ওরা। বাধ ভাঙ্গা আনন্দে ওদের সময় গড়াতে থাকে। প্রত্যেকে তাদের বর্তমান অবস্থান নিয়ে সুখের গল্প শোনায়। তারা সবাই তাদের বন্ধু ভাগ্যে সুখী।

এক সময় দেখা যায়- তাদের প্রত্যেকের গল্পেই শুধু সুখ রয়েছে কোনো দুঃখ নেই। বিভিন্ন ঘটনায় সেটা প্রকাশ হতে থাকে। ওরা কেউই তাদের জীবনের দুঃখ অনিশ্চয়তা শেয়ার করে না কারণ ওরা কেউ চায় না তার জন্য অন্য বন্ধুরা কষ্ট পাক। তারপর যখন প্রত্যেকের জীবনের ঘটনা বের হয়ে আসে তখন গল্প মোড় নেয় ভিন্ন দিকে। এমন গল্প নিয়ে নির্মিত হয়েছে এক দুপুরের ভালোবাসা শিরোনামের ধারাবাহিক নাটক।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.