চট্টগ্রামে এক যুবক গুলিবিদ্ধ

0

সিটিনিউজ ডেস্ক : চট্টগ্রাম নগরীর পাঁচলাইশ থানাধীন এলাকায় মোহাম্মদ জুয়েল (২৩) নামের এক যুবক দুর্বৃত্তের গুলিতে আহত হয়েছেন। ৪ (ফেব্রুয়ারী) রবিবার রাত ১০টার দিকে ষোলশহর রেলস্টেশন ও ফরেস্ট গেইটের মাঝামাঝি স্থানে রেললাইনের ওপর এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ মোহাম্মদ জুয়েল ব্রাক্ষণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার কদমতলী গ্রামের হানিফ মিয়ার ছেলে। সে ঘটনাস্থলের পাশের একটি রিকশা গ্যারেজের মালিক।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) ওয়ালী উদ্দিন আকবর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জুয়েলের পেটের ডানপাশে গুলি লেগেছে। তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালের অপারেশন থিয়েটারে নেয়া হয়েছে। পূর্ব শত্রুতার জেরে এ গুলির ঘটনা ঘটেছে বলে জানান তিনি।

এদিকে রাতে ঘটনাস্থল পরিদর্শন করেছেন নগর পুলিশের উপকমিশনার (উত্তর) আব্দুল ওয়ারিশ ও পাঁচলাইশ থানার ওসি মহিউদ্দিন মাহমুদসহ অন্য পুলিশ কর্মকর্তারা।

জানা যায়, নগরীর আলফা গলির রনি দাশ নামে এক ব্যক্তি গ্যারেজের পাশ থেকে তাকে কথা বলার জন্য রেললাইনের মাঝে নিয়ে যায়। কথা বলার এক পর্যায়ে তার পেটে গুলি করে পালিয়ে যায়। এসময় গুলির আওয়াজ শুনে আশপাশের বস্তি থেকে লোকজন বেরিয়ে এসে জুয়েলকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে উদ্ধার করে চমেকে পাঠায়।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.