ধর্মের দোহাই দিয়ে মানুষ হত্যাকারী আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে

0

নিজস্ব প্রতিবেদক:: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন,যারা ধর্মের দোহাই দিয়ে নিজেদের মধ্যে বিভাজন সৃষ্টি করে, দেশে হরতাল, অবরোধ, পেট্রোল বোমা মেরে মানুষকে হত্যা করে, নিরীহ খেটে খাওয়া মানুষকে ক্ষতিগ্রস্ত করে দেশকে অর্থনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করতে চেয়েছে তারা আজ আস্তাকুড়ে নিক্ষিপ্ত হয়েছে।

বুধবার মধ্যম মোহরা গৌরাঙ্গ নিকেতন শ্রী শ্রী লক্ষী নারায়ন বিগ্রহ ও শ্রী শ্রী গৌর-নিতাই বিগ্রহের প্রতিষ্ঠাবার্ষিকী, ষোড়শ প্রহরব্যাপী মহানামযজ্ঞ ও বিশ্ব ঋষি সম্মেলন উপলক্ষে পাঁচ দিনব্যাপী অনুষ্ঠানের দ্বিতীয়দিনে ‘ধর্ম ও মানবতার আলোকে আমরা কেমন রাষ্ট্র চাই’ শীর্ষক আলোচনায় এসব কথা বলেন তিনি।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ধর্ম মানুষকে উশৃঙ্খল জীবন থেকে সৎ পথে নিয়ে আসে।বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। হিন্দু, মুসলিম, বৌদ্ধ ও খ্রিষ্টান সবাই এক সাথে যুদ্ধ করে এদেশ স্বাধীন করেছে। কাজেই এ দেশে জঙ্গিবাদের কোন স্থান নেই।

গৌরাঙ্গ নিকেতন উৎসব উদযাপন পরিষদের সভাপতি সুকুমার চৌধুরীর সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক মেয়র মহানগর আওয়ামী লীগের সভাপতি এ বি এম মহিউদ্দিন চৌধুরী, সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন, দক্ষিণ জেলার সভাপতি মোছলেম উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান ও উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ সালাম, চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ এর চেয়ারম্যান আবদুচ সালাম, চবির অধ্যাপক ড. জিন ভোধি ভিক্ষু, চসিক সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর জোবাইরা নার্গিস খান, বিশিষ্ট নাট্যকার ও বাংলাদেশ টেলিভিশনের প্রযোজক মনোজ সেনগুপ্ত, শ্যামল পালিত, জে এল ভৌমিক, মাইকেল দে, অমিত চৌধুরী ও বাবলা চৌধুরী প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.