শিল্পী সংঘের নতুন সভাপতি সাচ্চু, সম্পাদক আহসান হাবিব

0

বিনোদন : অভিনয় শিল্পীদের বৃহৎ সংগঠন শিল্পী সংঘের নির্বাচনে সদ্য সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন শহীদুল আলম সাচ্চু। অন্যদিকে সাধারণ সম্পাদক পদ পেয়েছেন আহসান হাবিব নাসিম।
আজ শনিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সোয়া ১১টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে আনুষ্ঠানিকভাবে এ ঘোষণা দেন প্রধান নির্বাচন কমিশনার এস এম মহসীন।

সহ-সভাপতি পদে জয়ী হয়েছেন- আজাদ আবুল কালাম, তানভীন সুইটি। যুগ্ম সাধারণ সম্পাদক পদে আনিসুর রহমান মিলন, রওনক হাসান। সাংগঠনিক সম্পাদক পদে লুৎফর রহমান জর্জ। বিনা প্রতিদ্বন্দ্বিতায় অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অভিনেত্রী তানিয়া আহমেদ।

এ ছাড়া প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জয়ী হয়েছেন- ঊর্মিলা শ্রাবন্তী কর, দপ্তর সম্পাদক পদে শামস সুমন, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ওমর আয়াজ, অনুষ্ঠান সম্পাদক বন্যা মির্জা। আইন ও কল্যাণ সম্পাদক শামীমা তুষ্টি। কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন, ইন্তেখাব দিনার (এ নির্বাচনে তিনি সর্বাধিক ভোট পেয়েছেন), সেলিম মাহবুব, জাকিয়া বারী মম, নিকুল, সুজাত শিমুল, সনি রহমান ও মুকুল সিরাজ (যৌথ)।

এবারই প্রথমবারের মতো অনুষ্ঠিত হলো অভিনয় শিল্পী সংঘের নির্বাচন। গতকাল শুক্রবার (১০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টা থেকে শুরু হয় ভোট গ্রহণ। ভোট গ্রহণ চলে সাড়ে ৫টা পর্যন্ত। কিন্তু গতকাল ভোট গণনা শেষ করতে না পারায় আজ শনিবার সকালেও চলে ভোট গণনার কাজ।

এবারের নির্বাচনে ২১টি পদের বিপরীতে ৪৯ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.