রাঙামাটিতে তথ্য প্রযুক্তি আইনে গ্রেফতার ১

0

মো: সাইফুল উদ্দীন,রাঙামাটি : প্রধানমন্ত্রীর পরিবারের ছবি ব্যাঙ্গ করায় রাঙামাটির বিলাইছড়িতে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামী আবদুল মালেক (২৪) উপজেলার কেংড়াছড়ি গ্রামের আতিয়ার রহমানের ছেলে।

সোমবার(১৩ ফেব্রুয়ারী) সন্ধ্যায় আবদুল মালেককে নিজ গ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়, ‘রিমঝিম বৃষ্টি’ নামক ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর পরিবারের একটি ছবিকে ইহুদী পরিবার এবং বেগম খালেদা জিয়ার পরিবারের একটি ছবিকে মুসলিম পরিবার আখ্যায়িত করে স্ট্যাটাস দেয় আসামী আবদুল মালেক।

সে পোস্টটি তার ফেইসবুক স্ট্যাটাসে দিয়ে কোন পরিবার প্রকৃত মুসলমান সেখানে লাইক দেয়ার আহবান জানান। উক্ত স্ট্যাটাসের পর স্থানীয় আওয়ামীলীগ সমর্থক মোঃ নজরুল ইসলাম বাদী হয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে সোমবার বিকেলে বিলাইছড়ি থানায় মামলা দায়ের করেন। উক্ত মামলায় দুই জনকে আসামী করা হয়। এরা হলেন, আবদুল মালেক(২৪) পিতা আতিয়ার রহমান ও কবির হোসেন (৩৫) পিতা মৃত নুর হোসেন। মামলার পর পরই সন্ধ্যার পর প্রথম আসামী আবদুল মালেককে গ্রেফতার করে পুলিশ।

বিলাইছড়ি থানার উপ-পরিদর্শক মোঃ জসীম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মামলায় অভিযুক্ত দুই আসামীর মধ্যে একজনকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামীকে গ্রেফতারে পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.