প্রধানমন্ত্রীর সহযোগীতা কামনা অসুস্থ মুজিবুর রহমানের

0

চকরিয়া প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগ সুরাজপুর মানিকপুর ইউনিয়ন আওয়ামী লীগ এর সভাপতি আজীবন বঙ্গবন্ধুর আর্দশে বিশ্বাসী নির্লোভ ও ত্যাগী রাজনৈতিক ব্যাক্তিত্ব বর্ষিয়ান জননেতা মুজিবুর রহমান চৌধুরী, দীর্ঘদিন যাবৎ কিডনি রোগে আক্রান্ত হয়ে বর্তমানে মৃত্যুর সাথে সংগ্রাম করে বেঁচে থাকার প্রানান্তকর চেষ্টা চালিয়ে যাচ্ছেন।বতর্মানে তার দুটি কিডনিই নষ্ট হয়ে গেছে। প্রতি সপ্তাহে ডাইলোসিস করতে প্রায় ৮০০০ টাকার মত ব্যয় হয় তার।

সংশ্লিষ্ট ডাক্তাররা জানিয়েছেন অতিসত্তর তাকে দুটি কিডনি প্রতিস্থাপন করা না গেলে বাচিয়ে রাখা ক্ষীণ হবে। আজীবন বঙ্গবন্ধুর আর্দশে বিশ্বাসী এই রাজনৈতিক ব্যক্তিটি লোভ লালসার উর্ধ্বে থেকে জনস্বার্থে রাজনীতি করেছেন। উনার সাথে কয়েকবার যোগাযোগ করা হলে ও সে সমাজের ভিত্তবান দের কাছে মানবিক সাহায্য নিতে অস্বৃকিতি জানান। এ মূহুর্তে ডাক্তাররা বলেছেন তাকে বাচিয়ে রাখতে গেলে বিদেশে পাঠিয়ে উন্নত চিকিৎসা করানো দরকার। তার ব্যয় বহুল চিকিৎসার জন্য প্রচুর টাকার প্রয়োজন।

তাই আর্থিক সংকটাপন্ন মুজিবাদর্শের এ ব্যাক্তিটির জন্য মুক্তিযোদ্ধের স্বপক্ষের সকল শক্তি,বাংলাদেশ আওয়ামী লীগ সুরাজপুর মানিকপুর ইউনিয়ন শাখা, উপজেলা শাখা, জেলা শাখা ও সকল অঙ্গ ও সহযোগি সংগঠন, মুক্তিযোদ্ধা সন্তাান কমান্ড উপজেলা ও জেলা কমান্ড সবার সম্মিলিত চেষ্টায় বেচে থাকার আশা জাগিয়ে রাখতে পারে দারিদ্রের সাথে সংগ্রাম করা মুজিব আর্দশের এই মানুষটিকে। উপজেলা, জেলা ও কেন্দ্রীয় নেতারা চাইলে বিষয়টি প্রধানমন্ত্রীর নজরে দিতে পারেন।

তাই চকরিয়াবাসীর দৃষ্টি এখন প্রধান মন্ত্রীর দিকে। এই মানবিক আবেদনটি জানিয়েছেন বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বাঙ্গালী কল্যান ট্রাষ্ট চকরিয়া ,মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড চকরিয়া, চকরিয়া রিপোটার্স ক্লাব ও চকরিয়া সমিতি,চট্টগ্রাম।

চকরিয়া উপজেলার মানিকপুর গ্রামের জমিদার বাড়ির সন্তান মরহুম নুরুল কবির চৌধুরীর সূযোগ্য ছেলে অভিভক্ত কাকারা ইউনিয়নের চেয়ারম্যান মরহুম আনোয়ারুল আজিম চৌধুরী ও মানিকপুর হাইস্কুলের সাবেক প্রধান শিক্ষক হাবিবুর রহমান চৌধুরীর ছোট ভাই, সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ত্যাগী ও বর্ষিয়ান জননেতা মুজিবুর রহমান চৌধুরী বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ১৭ নং ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.