অপরাধ থেকে মানুষকে দুরে রাখে খেলাধুলা- সামসুল আরেফিন

0

কামরুল ইসলাম দুলু: খেলাধুলা মানুষকে সকল অপরাধ কর্মকান্ড থেকে বিরত রাখে। স্বাস্থ্য,মন,ভাল রাখতে এবং অপকর্ম থেকে দুরে রাখতে খেলাধুলার কোন বিকল্প নেই। সীতাকুণ্ডে উপজেলা ক্রীড়া সংস্থা আয়োজিত কনফিডেন্স সিমেন্ট উপজেলা ক্রিকেট লীগ’১৭ উদ্বোধন করতে গিয়ে এসব বলেন চট্টগ্রাম জেলা প্রশাসক এবং চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃসামসুল আরেফিন। তিনি আরো বলেন,খেলাধুলা,সাংস্কৃতি কর্মকান্ডে সবাইকে এগিয়ে আসতে হবে। খেলাধুলায় যত বেশী মনযোগী হবে মাদক থেকে তত দুরে থাকবে ছেলেরা।

আজ বুধবার(১৫ ফেব্রুয়ারী) থেকে স্থানীয় হাফিজ জুট মিলস্ মাঠে শুরু হয়েছে সীতাকুণ্ড উপজেলা ক্রিকেট লীগ। সকাল ১০ টায় মাসব্যাপী এই ক্রিকেট লীগের বেলুন উড়িয়ে উদ্ভোধন করেন চট্টগ্রাম জেলা প্রশাসক ও চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ সামসুল আরেফিন।

উদ্বোধনী খেলায় আরো উপস্হিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার উপদেষ্টা আলহাজ্ব এস.এম আল মামুন, খেলার স্পন্সর প্রতিষ্ঠান কনফিডেন্স সিমেন্ট লিঃ এর ব্যবস্হাপনা পরিচালক লায়ন রূপম কিশোর বড়ুয়া, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্হার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মোঃ আলমগীর, সিজেকেএস সহ-সভাপতি হাফিজুর রহমান,হাফিজ জুট মিলস্ লিঃ এর উপ-মহাব্যবস্হাপক (প্রকল্প প্রধান) মোঃ শাহজাহান,৮ নং সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান মনির আহমেদ,হাফিজ জুট মিলস সিবিএ সভাপতি নুর মোহাম্মদ মিলন,সাধারণ সম্পাদক দিদারুল আলম চৌধুরী,উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্হ্যার সভাপতি নাজমুল ইসলাম ভুইয়া। অনুষ্ঠান পরিচালনা করেন সীতাকুণ্ড উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক প্রদীপ ভট্টাচার্য।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.