ভোলায় পাওয়া গেল মিতুর সিম

0

নিজস্ব প্রতিবেদক::পুলিশের সাবেক এসপি বাবুল আক্তারের নিহত স্ত্রী মাহমুদা খানম মিতুর মোবাইলে ব্যবহৃত সিমটি ভোলার লালমোহন উপজেলার এক রিকশাচালকের কাছ থেকে উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সিমটি উদ্ধার করা হয়। তবে রিকশাচালককে আটক করেনি গোয়েন্দা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা চট্টগ্রাম মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) মো. কামরুজ্জামান জানান, গোয়েন্দা পুলিশের একটি দল মঙ্গলবার ভোলার লালমোহন উপজেলার এক রিকশা চালকের কাছ থেকে সিমটি উদ্ধার করেন। তবে রিকশাচালককে জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেয়া হয়েছে।

কয়েকমাস আগে চট্টগ্রাম নগরীর বাকলিয়া এলাকার রাস্তায় সিমটি খুঁজে পায় রিকশাচালক। চট্টগ্রামে রিকশা চালাতেন বলেও জানান তিনি।

উল্লেখ্য, গত বছরের গত ৫ জুন সকালে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার সময় চট্টগ্রাম নগরীর জিইসি মোড় ওআর নিজাম রোডে দুর্বৃত্তদের গুলিতে নিহত হন বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনায় বাবুল আক্তার নিজে বাদী হয়ে নগরীর পাঁচলাইশ থানায় একটি মামলা করেন। প্রথমে পুলিশ এ হত্যাকাণ্ডের জন্য জঙ্গিগোষ্ঠীকে সন্দেহ করে বেশ কয়েকজনকে গ্রেফতার করলেও পরে সব বিষয় বিবেচনায় নিয়ে তদন্তের কথা জানিয়েছেন পুলিশ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.