শহিদ কাপুর বিয়ে করলেন মিরাকে

0

 সিটিনিউজবিডি  :   দিল্লির বাসিন্দা ২১ বছর বয়সি মিরাকে বিয়ে করলেন বলিউড অভিনেতা ৩৪ বছর বয়সি শহিদ কাপুর। ৭ জুলাই মঙ্গলবার দিল্লির গুরুগাঁওতে পাঞ্জাবি ঐতিহ্যে শহিদ-মিরার বিয়ে সম্পন্ন হয়েছে।

টুইটারে প্রকাশিত বিয়ের একটি ছবিতে দেখা গেছে, সাত পাকে বাঁধা শেষে শহিদের পাশে বসে আছে লাল টুকটুকে শাড়িতে কনে মিরা রাজপুত।

জানা গেছে, বিয়ে উপলক্ষে মঙ্গলবার বিকেলে গুরুগাঁওয়ের দ্য ওবেরয় হোটেলের বলরুমের পার্টির আয়োজন করা হয়েছে। যেখানে হাজির থাকবেন দুই পরিবারের আত্মীয়রা। এই হোটেলেই সবার থাকার ব্যবস্থা করেছেন শহিদ। সে কারণে সুইমিং পুল, জিম, গ্র্যান্ড প্রেসিডেন্সিয়াল সুটসহ এই হোটেলের ৫০টি ঘর এই অনুষ্ঠানের জন্য বুক করা হয়েছে। ৫০০ অতিথি আমন্ত্রিত হয়েছেন শহিদের বিয়েতে।

গুরুগাঁওয়ের ট্রাইডেন্ট হোটেলের কিলান্ট্রো রেস্তোরাঁ প্রস্তুত অতিথি আপ্যায়নে এক্সক্লুসিভ খাবারের তালিকা নিয়ে। শহিদ ও মিরা দুজনের পরিবারই রাধা স্বামী ধর্মে বিশ্বাসী হওয়ায় বিয়ের মেন্যু হবে সম্পূর্ণ নিরামিষ।

এদিকে খবর ছড়িয়েছিল, শহিদ নাকি বিয়ের প্রথম নিমন্ত্রণপত্র পাঠিয়েছিলেন কারিনাকে। কিন্তু কানাঘুষোয় জোর খবর, শহিদের বিয়েতে নেমন্তন্ন নাকি পাননি তার প্রাক্তন দুই প্রেমিকা কারিনা কাপুর ও প্রিয়াঙ্কা চোপড়া।

আগামী ১২ জুলাই মুম্বাইয়ে একটি গ্র্যান্ড পার্টি হবে, যেখানে বলিউডের সব তারকা উপস্থিত থাকার কথা রয়েছে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.