ইফতারি খেয়ে একই পরিবারের ৭ জন অসুস্থ

0
আনোয়ারা প্রতিনিধি ॥

সিটিনিউজবিডিঃ আনোয়ারায় ইফতারি খেয়ে একই পরিবারের নারী ও শিশুসহ ৭ জন অসুস্থ হওয়ার খবর পাওয়া গেছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বটতলীতে এ ঘটনা ঘটে। অসুস্থরা আনোয়ারা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

আনোয়ারা হাসপাতাল ও অসুস্থ পরিবারের সদস্যদের সাথে কখা বলে জানা যায়, উপজেলার বটতলী ইউনিয়নের রুস্তমহাট এলাকার বাসিন্দা মো. লোকমান (৪৫) স্থানীয় একটি দোকান থেকে ইফতার সামগ্রী কিনে পরিবার পরিজন নিয়ে মঙ্গলবার ইফতার করেন। এর কিছুক্ষণ পর পরিবারের সদস্যদের মধ্যে একে একে আজিজুল হক (), ফাহিমা (), শারমিন (১৪), আনোয়ারা বেগম (৬০), রাশিদা আক্তার (৩২), মনির (২০), সাবরিনা (১৬) অসুস্থ হয়ে পড়লে রাতেই তাদের আনোয়ারা হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তারা চিকিৎসাধীন আছে। এ ব্যাপারে জানতে চাইলে মোঃ লোকমান আজাদীকে জানান, মঙ্গলবার নিজ এলাকা থেকে ইফতার সামগ্রী কিনে খেলেই পরিবারের লোকজন অসুস্থ হয়ে পড়ে।

জানতে চাইলে আনোয়ারা হাসপাতালের মেডিকেল অফিসার ডা. জোনাইদ আজাদীকে জানান, বাসি ইফতারি খাওয়ার ঘটনা ঘটলে যে কোন বয়সের মানুষ অসুস্থ হয়ে যেতে পারে। বিশেষ করে বাসি খাবার খেলে ডায়রিয়া, পেটব্যথা, জ্বর সহ নানা সংক্রামক রোগে আক্রান্ত হওয়ার সম্ভাবনা থাকে। তাই শুধু ইফতারি খাওয়ার ক্ষেত্রে নয়, বাহির থেকে যেকোন ধরনের খাবার ক্রয়ের ক্ষেত্রে সবার সতর্কতা অবলম্বন করা উচিত।

 

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.