ফের রিমাণ্ডে ভোলা

0

নিজস্ব প্রতিবেদক::সাবেক পুলিশ সুপার বাবুল আকতারের স্ত্রী মাহমুদা খানম মিতু খুনের মামলায় কারাগারে থাকা এহতেশামুল হক ভোলাকে জিজ্ঞাসাবাদ করতে আবারও রিমাণ্ডে নিয়েছে নগর গোয়েন্দা পুলিশ ।  এর আগে একই মামলায় গত বছরের জুলাইয়ে ভোলাকে আরও দুই দফা রিমাণ্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে ডিবি।

 রোববার (০৫ মার্চ) দুপুর ১টার দিকে ভোলাকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগার থেকে নগরীর লালদীঘির পাড়ে ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা নগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি) মো.কামরুজ্জামান  বলেন, কয়েক মাস আগে ভোলাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমাণ্ড চেয়ে দুইদিন পেয়েছিলাম।  তখন জিজ্ঞাসাবাদ করা হয়নি।  আজ (রোববার) ভোলাকে জিজ্ঞাসাবাদ করে কাল আবারও কোর্টে পাঠাব।

সূত্রমতে, চাঞ্চল্যকর এই ঘটনাটি তদন্তের মাঝ পর্যায়ে এসে হত্যাকান্ডে জড়িতদের নিয়ে বেশকিছু প্রশ্ন তৈরি হয়েছে।  সুনির্দিষ্টভাবে প্রশ্নগুলোর উত্তর পেতেই ভোলাকে হেফাজতে নিয়েছেন তদন্তকারী কর্মকর্তা।  এছাড়া ভোলার কাছ থেকে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি নেয়ার চেষ্টাও করা হবে।

গত বছরের ৫ জুন নগরীর জিইসি মোড় এলাকায় গুলি ও ছুরিকাঘাতে নিহত হন মাহমুদা খানম মিতু।  এ ঘটনায় মিতুর স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তার অজ্ঞাতপরিচয় তিন ব্যক্তির বিরুদ্ধে পাঁচলাইশ থানায় হত্যা মামলা দায়ের করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.