চন্দনাইশে হঠাৎ বৃষ্টিতে জনজীবনে স্বস্তি

0

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ::অবশেষে কিছুটা অপেক্ষার অবসান ঘটিয়ে হঠাৎ বৃষ্টিতে জনজীবনে স্বস্তি ফিরে আসে। এতে করে জনসাধারণের মাঝে বিদ্যুৎ চমকানোর দৃশ্য দেখতে যায়।

সোমবার ভোর থেকে বৃষ্টির মৃদু আভাস দিয়ে যাচ্ছিল প্রকৃতি। বিদ্যুৎ চমকানোর মধ্য দিয়ে হঠাৎ প্রত্যাশার সেই বৃষ্টি শুরু হলো। ফলে মৌসুমের প্রথম স্বস্তির বৃষ্টিতে ফিরেছে কর্মঞ্চল চন্দনাইশবাসীর মাঝে। সকাল সাড়ে ৭ টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত একটানা দেড়ঘন্টা বিরামহীন বৃষ্টি পড়ে।

চন্দনাইশ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়, পৌরসভা কার্যালয় কর্মকর্তা-কর্মচারী কর্মস্থলে এবং শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষক ও শিক্ষার্থীরা বৃষ্টিতে ভিজে স্ব-স্ব প্রতিষ্ঠানে আসতে দেখা যায়। এদিকে গতকাল  সকালের বৃষ্টিতে চন্দনাইশের দোহাজারী রেল ষ্টেশন সড়কে পানি জমে থাকার কারণে কাঁদায় পরিণত হয়। এ সময় পথচারী লোকজনের চলাচলে বিঘ্ন সৃষ্টি হয়েছে।

এছাড়াও চন্দনাইশ পৌরসভার সকালের বাজারে বৃষ্টির পানিতে তলিয়ে যাওয়ায় বাজারে আগত ক্রেতা-বিক্রেতাদের দুর্ভোগ পোহাতে হয়। এ ব্যাপারে স্থানীয় সচেতন মহল জরুরী ভিত্তিতে বাজার সংস্কারের জন্য পৌর মেয়র মাহবুবুল আলম খোকার সুদৃষ্টি কামনা করেছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.