চট্টগ্রাম অঞ্চল বনসংরক্ষকের চেক ও দলিল বিতরণ

0

বশির আলমামুন,চকরিয়া: কক্সবাজার উত্তর বনবিভাগের ফাসিয়াখালী রেঞ্জের নলবিলা বনবিট এবং ডুলাহাজারা বনবিটের অধীন সামাজিক বনায়নের উপকারভোগী অংশিদারদের মাঝে আনুষ্ঠানিকভাবে লভ্যাংশের চেক ও নতুন উপকারভোগী পরিবারের মাঝে বনায়নের দলিল বিতরণ করা হয়েছে। সোমবার দুপুরে ফাসিয়াখালী রেঞ্জ কার্যালয় প্রাঙ্গনে অনুষ্টিত চেক ও দলিল বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কক্সবাজার উত্তর বনবিভাগের বিভাগীয় বনকর্মকর্তা মো.কেরামত আলী মল্লিক। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চেক ও দলিল বিতরণ করেন চট্টগ্রাম অঞ্চলের বনসংরক্ষক মো.আব্দুল লতিফ মিয়া।

অনুষ্টানে নরবিলা বনবিটের ২০০৪-০৫ সালের কৃষি বনায়নের উপকারভোগী ৩৩ পরিবারের মাঝে লভ্যাংশের ২৬ লাখ ৭২ হাজার ৭৫০ টাকার চেক বিতরণ ও ডুলাহাজারা বনবিটের ২০১৪-১৫সালের নতুন বনায়নের অংশিদার ২৯৭ উপকারভোগী পরিবারের মাঝে দলিল হস্তান্তর করা হয়।

এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লামা বনবিভাগের বিভাগীয় বনকর্মকর্তা কামাল উদ্দিন আহমদ, কক্সবাজার উত্তর বনবিভাগের সহকারি বনসংরক্ষক মোহাম্মদ ইউছুপ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ফাসিয়াখালী ইউপি চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, ডুলাহাজারা ইউপি চেয়ারম্যান মো.নুরুল আমিন, লক্ষ্যারচর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তাফা কাউছার, ফাসিয়াখালী রেঞ্জ কর্মকর্তা মো.আবদুল মতিন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.