টেন্ডার বক্স ছিনতাই: ৩ এস আই ক্লোজড

0

নিজস্ব সংবাদদাতা,চন্দনাইশ::চন্দনাইশে পুলিশের উপস্থিতিতে টেন্ডার বক্স ভেঙ্গে দরপত্র ও পে-অর্ডার লুটের ঘটনায় থানা অফিসার ইনচার্জকে শোকজ, ৩ এস আইকে ক্লোজড করেছেন পুলিশ সুপার-চট্টগ্রাম।

বৃহস্পতিবার(৯ মার্চ) চট্টগ্রামের স্থানীয় পত্রিকায় সংবাদটি প্রকাশিত হওয়ার পর চট্টগ্রামের পুলিশ সুপার মো. নূরে আলম মিনা বলেছেন, সংবাদটি তিনি পজেটিভলি নিয়েছেন। পুলিশের উপস্থিতিতে কোনভাবেই এ ধরনের ঘটনা মেনে নেয়া যায় না। তাই তিনি প্রাথমিকভাবে থানা অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকারকে শোকজ করেছেন।

ঘটনাস্থলে উপস্থিত ৩ কর্মকর্তা এস আই রাজিব হোসেন, সাধন, আল-আমিনকে ক্লোজড করে পুলিশ লাইনে নিয়ে আসা হয়েছে। সে সাথে তাদের বিরুদ্ধে বিভাগীয় মামলা করে পদক্ষেপ গ্রহণ করা হবে।যেকোন সময় অফিসিয়াল আদেশ তাদের কাছে পৌছে যাবে বলে তিনি জানান। তিনি বলেন, আসামীরা যতই ক্ষমতাশীল হোক তাদের বিরুদ্ধে মামলা নিয়ে গ্রেফতার করার নির্দেশ দিয়েছেন থানা অফিসার ইনচার্জকে। থানা অফিসার ইনচার্জ ফরিদ উদ্দিন খন্দকার টেলিফোন রিসিভ না করায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

অন্যদিকে মেয়র মাহবুবুল আলম খোকা বলেছেন, পৌরসভার টেন্ডার ছিল সার্বজনীন। এটা দলীয় কোন বিষয় নয়। অতীতেও সকল টেন্ডার প্রক্রিয়ায় স্বচ্ছভাবে সম্পন্ন করেছি। এবারো স্বচ্ছভাবে করার জন্য পুলিশ প্রশাসনকে অবহিত করে পদক্ষেপ গ্রহণ করেছি। অফিস চলাকালীন সময় ৩ জন পুলিশ কর্মকর্তার উপস্থিতিতে এ ধরনের ঘটনা অনভিপ্রেত। এ বিষয়ে আমি থানায় লিখিত অভিযোগ দিয়েছি। আশা করি অভিযোগটি মামলা হিসেবে গ্রহণ করে প্রকৃত আসামীদের আইনের আওতায় আনা হবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.