সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় কলেজের নতুন একাডেমিক ভবন উদ্ভোধন

0

সীতাকুণ্ড প্রতিনিধি : সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় কলেজের নতুন একাডেমিক ভবন উদ্বোধন করেছেন চট্টগ্রাম ৪ আসনের সংসদ সদসস্য আলহাজ্ব দিদারুল আলম। শনিবার(১১মার্চ )দুপুর ১২টায় সীতাকুণ্ড বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে এক আলোচনা সভার আয়োজন করা হয়। কলেজের একাডেমিক ভবন উদ্বোধন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলাকার সাংসদ শ্রম ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব দিদারুল আলম।

বক্তব্য রাখেন চট্টগ্রাম৪ এর সংসদ সদস্য আলহাজ্ব দিদারুল আলম কলেজ অধক্ষ্য আফাজ উদ্দিনের সভাপতিত্বে ও অধ্যাপক মোরশেদুল আলম এর পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সীতাকুণ্ড পেৌরসভার মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বদিউল আলম, চট্টগ্রাম মহানগরী পিপি এ্যাডভোকেট ফখরুদ্দিন, কলেজ গভনিং বডির আজীবন সদস্য ডা. এখলাছ উদ্দিন, আওয়ামীলীগ এর উপজেলা ভারপ্রাপ্ত সভাপতি মো. ইসহাক, ছাত্রলীগ উপজেলা শাখার সভাপতি জাহেদ চৌধুরী ফারুক প্রমুখ।

সভায় বক্তারা অর্ধশতবর্ষী এই কলেজকে জাতীয় করণের জন্য এমপি মহোদয়ের নিকট অনুরোধ করে বলেন, এই কলেজ অত্র এলাকায় প্রাচীন, এই কলেজ থেকে শিক্ষালাভ করে অনেকে মন্ত্রী এমপি হয়েছেণ, সচিব হয়েছেন, সরকারি গুরুত্বপূর্ণ দপ্তরে থেকে গুরুত্বপূণ দায়িত্ব পালন করে চলেছেন। দু:ভাগ্য এই কলেজের জন্য

সবাই আন্তরিক না হওয়াতে বা সকলের সমন্বিত প্রচেষ্টা না থাকায় জাতীয়করণ থেকে পিছিয়ে আছে। তাই এমপি মহোদয় যদি আন্তরিক হয় এবং এই বিষয়ে পদক্ষেপ নেয় তাহলে কেউ জাতীয়করণ ঠেকাতে পারবে না।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.