মা জাতিরাই দেশ ও জাতি গঠনে বিশেষ ভূমিকা পালন করে

0

সিটিনিউজ ডেস্ক :  নর্থ সাউথ এলিমেন্টারী স্কুলের উদ্যোগে “বার্ষিক ক্রিড়া ও চিত্রাংকন প্রতিযোগীতার পুরস্কার বিতরণ” – ২০১৭ ইং স্কুল প্রাঙ্গণে অনুষ্ঠিত হয় শনিবার ১১ মার্চ বিকেল ৩টায়। প্রধান শিক্ষক রণজিত সেনের সভাপতিত্বে স্কুল পরিচালক সাজ্জাদ মাহমুদ রাসেলের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন স্কুল পরিচালক মোহাম্মদ জুলফিকার আলী মুন্না । প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম ১১ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব এম. এ. লতিফ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক জনাব মাহবুবুল হক মিয়া, চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের উপদেষ্টা শেখ মাহমুদ ইসহাক। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন পি.টি.আই সুপারিনটেনডেন্ট জনাব মো: রফিকুল ইসলাম তালুকদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সালাউদ্দিন ইবনে আহমদ, ডাঃ ললিত কুমার দত্ত। শ্রমিক নেতা আব্দুল মতিন মাষ্টার, মঞ্জু খান, আব্দুল মালেক।

আরও উপস্থিত ছিলেন স্কুল পরিচালক সুরাইয়া ইয়াছমিন পান্না, নাসরিন আকতার তানিয়া, সাবরিনা আহমদ, মাসুদ রহমান মাসুদ, সাহেদ মাহমুদ রুবেল, ঝন্টু দে, নারায়ণ সিংহ, মো: আলমগীর, মো: নিজাম উদ্দিন, মো: মোকাররম, মো: রনি সহ স্কুলের শিক্ষক-শিক্ষিকা, অভিভাবকবৃন্দ, কোমলমতি ছাত্র-ছাত্রীরা ও এক্সপ্লোর কোচিং সেন্টারের পরিচালক মোস্তাফিজুর রহমান ও শিক্ষক শিক্ষিকাবৃন্দ।

প্রধান অতিথি বক্তব্যে বলেন, মা জাতিরাই দেশ ও জাতি গঠনে বিশেষ ভূমিকা পালন করে এবং শিক্ষা বান্ধব সমাজ গঠনে গুরুত্বপূর্ণ অবদান রাখেন। তিনি আরও বলেন নর্থ সাউথ এলিমেন্টারী স্কুল আগামীতে চট্টগ্রাম মহানগরীতে শিক্ষা প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.