চট্টগ্রামে রাস্তার বেহাল অবস্থা দেখে প্রধানমন্ত্রীর ক্ষোভ

0

বিশেষ প্রতিনিধি :  চট্টগ্রাম ওয়াসার সবচেয়ে বড় প্রকল্প “শেখ হাসিনা পানি শোধনাগার” উদ্বোধন করেন প্রধানমন্ত্রী । নতুন এই শোধনাগারের মাধ্যমে দৈনিক ১৪ কোটি ত্রিশ লাখ লিটার পানি পাবে নগরবাসী।

রোববার বিকেলে বোট ক্লাবে বিমানবন্দরে যাওয়ার রাস্তার বেহাল অবস্থা দেখে ক্ষোভ জানান প্রধানমন্ত্রী। তিনি বলেন,‘যে রাস্তা দিয়ে আসলাম সেই রাস্তার অবস্থা দেখে আমি সত্যিই খুব দুঃখ পেলাম। আমি ঠিক জানি না, এই রাস্তার এই দুরবস্থা কেনো। এখানে কয়েকটি ব্রিজ, বড় বড় গর্ত খুড়ে রাখা হয়েছে ব্রিজের কাজ সম্পন্ন হয়নি। আমি মেয়র সাহেবকে জিজ্ঞাসা করলাম, এটা তো এলজিইডি এবং সিটি করপোরেশনের করার কথা। তারাই দায়িত্ব নিয়েছে। কিন্তু এই দেরিটা কেন হচ্ছে সেটা অবশ্যই খুঁজে বের করতে হবে। উন্নয়ন কাজে অনিয়ম-দুর্নীতি করলে কাউকে ছাড় দেয়া হবে না। আমরা চাই না চট্টগ্রামের মতো এতো গুরুত্বপূর্ণ জায়গায় রাস্তাঘাটের এমন দুরবস্থা থাক। এটা কার গাফিলতি সেটা আমি জানতে চাই।

প্রধানমন্ত্রী আরো বলেন, চট্টগ্রামের প্রাণ কর্ণফুলী নদী রক্ষায় এগিয়ে আসার আহবান জানান প্রধানমন্ত্রী। বুড়িগঙ্গার মতো কর্ণফুলী যেন দূষিত না হয়, সেজন্য সিটি করপোরেশনকে কার্যকর ব্যবস্থা নেয়ার তাগিদ দেন তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রবিবার(১২মার্চ)একদিনের সফরে চট্টগ্রাম আসেন। এখানে তিনি নেভাল বার্থে দুটি সাবমেরিন ও নিজের নামে বোট ক্লাবে একটি পানি শোধনাগার প্রকল্প উদ্বোধন করেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.