রানা দাশগুপ্তের মা শিল্পী ও সঙ্গীত শিক্ষক কৃষ্ণার মৃত্যুতে শোক প্রকাশ

0

সিটিনিউজবিডি ডেস্ক:  আন্তর্জাতিক অপরাধ ট্রাইবুন্যলের প্রসিকিউটর ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষেদ কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এ্যাডভোকেট রানা দাশগুপ্তের মা বিশিষ্ট সঙ্গীত শিল্পী ও সঙ্গীত শিক্ষক , সমাজসেবী কৃষ্ণা দাশগুপ্তা আর নেই। সোমবার রাত (১৩ মার্চ ’২০১৭)আনুমানিক সাড়ে ৮ টায় নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি শেষ নি:শাবাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৭ বছর।

পারিবারিক সুত্রে জানা গেছে, সোমবার রাতে , বার্ধক্যজনিত রোগ ভোগের পর ১৩ মার্চ সোমবার রাতে শেষনি:শ্বাস ত্যাগ করেন তিনি। তাঁর বড় পুত্র এ্যাডভোকেট রানা দাশগুপ্ত, মেঝ ছেলে ভারতের কলকাতায় খ্যাতিমান চিকিৎসক রনেন দাশগুপ্ত এবং ছোট ছেলে রনজিত দাশগুপ্ত ভারতের আগরতলায় আইন পেশায় নিযুক্ত রয়েছেন। মঙ্গলবার বিকেলে চট্টগ্রামের বলুয়ারদীঘি পাড়স্থ অভয়মিত্র মহাশ্মশানে প্রয়াত কৃষ্ণা দাশগুপ্তা’র শেষকৃত্য সম্পন্ন হবে বলে জানিয়েছেন এ্যাডভোকেট রানাদাশগুপ্ত।

সোমবার রাতেই তাকে চট্টগ্রামের দেওয়াঞ্জীপুকুর পাড়ে নিয়ে আসা হয়। সেখানে বিভিন্ন সংগঠন ও স্বজনেরা তাঁর প্রতি শ্রদ্ধা জানান। চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন(সিইউজে) সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী ও সাধারন সম্পাদক মোহাম্মদ আলী, পেশাজীবী সমন্বয় পরিষদ,চট্টগ্রাম শাখার প্রফেসর সিরাজুল ইসলাম ও সাধারন সম্পাদক সাংবাদিক রিয়াজ হায়দার চৌধুরী , বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী চট্টগ্রাম জেলা ও খেলাঘর চট্টগ্রাম এর নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.