শততম টেস্টে জয়ে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর অভিনন্দন

0

সিটিনিউজ ডেস্ক::শততম টেস্টে ঐতিহাসিক জয়লাভ করায় বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়েছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার টেস্ট জয়ের পরপরই এক অভিনন্দন বার্তায় রাষ্ট্রপতি বলেন, শততম টেস্টের এ বিজয় বাংলাদেশের ক্রিকেট ইতিহাসের একটি মাইলফলক। এ জয়ের ফলে বাংলাদেশের ক্রিকেট ও ক্রিকেট অনুরাগীরা আরো উৎসাহিত হবে এবং ক্রিকেটের উন্নয়নে ইতিবাচক প্রভাব পড়বে।

রোববার প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম স্বাক্ষরিত এক অভিনন্দন বার্তায় জানানো হয়, শততম টেস্টে জয়ী হওয়ার পর জাতীয় দলের অধিনায়ক মুশফিকুর রহীম এবং সাকিব আল হাসানের সঙ্গে টেলিফোনে কথা বলেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি দলের প্রতিটি সদস্যের জন্য দোয়া করে বলেন, তোমরা ইতিহাস সৃষ্টি করেছ, তোমাদের প্রাণঢালা অভিনন্দন জানাচ্ছি। জয় বাংলা বলে কথা শেষ করেন প্রধানমন্ত্রী।

উল্লেখ্য, কলম্বোর পি সারা ওভালে ঐতিহাসিক ম্যাচটি ৪ উইকেটে জিতল মুশফিক বাহিনী। টেস্ট ক্রিকেটের ইতিহাসে বাংলাদেশ পেল দুর্লভ জয়ের মর্যাদা। শততম টেস্ট জয়ের কৃতিত্ব যে নেই ভারত ও দক্ষিণ আফ্রিকার মতো দলগুলোরও। এ জয়ে ‘জয় বাংলা কাপ’ বাংলাদেশ ও শ্রীলঙ্কা ভাগাভাগি করে নিল। দুই ম্যাচের টেস্ট সিরিজ হলো ১-১ এ ড্র।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.