জঙ্গিদের লাশ গ্রহণ করছে না পরিবার 

0
কামরুল ইসলাম দুলু::‘‘ওরা যে ঘৃণ্য কাজ করেছে তাতে আমাদেরকে সমাজ ও দেশের মানুষের কাছে ছোট করেছে তাই আমরা এদের লাশ গ্রহণ করবো না’’এমনটাই বলেছেন সীতাকুণ্ডের কলেজ রোডস্থ চৌধুরীপাড়া ছায়ানীড় বাসায় জঙ্গি আস্তানায় অভিযানে নিহত দুই জঙ্গির পরিবার।
সোমবার (২০ মার্চ) দুপুর সাড়ে ১২ টার সময় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে যান নিহত জঙ্গি কামাল উদ্দিনের বাবা মুজাফফর আহমেদ,  কামালের স্ত্রী জোবায়দার বাবা নুরুল আলম এবং তার ভাই জিয়াবুল হক। সেখানে উপস্হিত সাংবাদিকদের তারা বলেন, ” ওরা যে ঘৃণ্য কাজ করেছে তাতে আমাদের মান সন্মান সব চলে গেছে, তারা সবার কাছে আমাদেরকে ছোট করেছে, আমরা ওদের লাশ নেবো না।
এদিকে চমেক হাসপাতাল সূত্র জানায়,পরিবার জঙ্গীর লাশ গ্রহন করার কথা অস্বীকার করায় চট্টগ্রামস্হ আঞ্জুমানে মুফিদুল ইসলামের কাছে তাদের মরদেহ হস্তান্তর করা হবে। নিহত কামাল উদ্দিন ও তার স্ত্রী জোবায়দার বাড়ি নাইক্ষ্যংছড়ির বাইশারি ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের যৌথ খামারপাড়া এলাকায়। এর মধ্যে কামাল উদ্দিনের বাবা মুজাফফর আহমেদ এবং জোবায়দার বাবা নুরুল আলম এসে মরদেহ সনাক্ত করেন।
উল্লেখ্য,গত ১৬ ই মার্চ সীতাকুণ্ডের কলেজ রোডস্থ প্রেমতলার চৌধুরী পাড়া ছায়ানীড় বাসায় জঙ্গি আস্তানায় অভিযানে শিশুর মৃতদেহসহ ৪ জঙ্গির মৃত্যু হয়।
এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.