ফটিকছড়িতে নামাজরত পীরকে চুরিকাঘাত: হামলাকারীকে গণপিটুনি

0

নিজস্ব প্রতিনিধি :   চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলায় নামাজরত অবস্থায় এক পীরকে পেছন থেকে চুরিকাঘাত করা হয়েছে। এতে গুরুতর আহত পীরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। উপজেলার পাইন্দং ইউনিয়নের আশরাফাবাদ দরবার শরীফে সোমবার(২০মার্চ)সন্ধ্যায় মাগরিবের নামাজ আদায় করার সময় এ ঘটনা ঘটে।

গুরতর আহত পীরের নাম হাফেজ শাহালম নঈমী (৬০)।

প্রত্যক্ষদর্শীরা জানান, পাইন্দং কারবাল্লাহ টিলায় অবস্থিত আশরাফাবাদ দরবার শরীফের সাজ্জাদানশীন হাফেজ শাহালম নঈমী (৬০) মাজারের মসজিদে মাগরিবের নামাজের ইমামতি করছিলেন। নামাজরত অবস্থায় পেছন থেকে এক যুবক তার পিটে চুরিকাঘাত করে। এ সময় মসজিদে থাকা লোকজন হামলাকারী যুবক ছালাউদ্দিন (২৭)কে আটক করে। খবরটি চারদিকে ছড়িয়ে হলে পীরের ভক্তরা সেখানে এসে ভিড় জমান। হামলাকারীকে গণপিটুনি দেয়া হয়।

আহত পীরকে প্রথমে নাজিরহাটস্থ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে এবং পরে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ ঘটনাস্থলে যেতে চাইলে পীরের ভক্তদের বাধার সম্মুখিন হয়। পরে অতিরিক্ত পুলিশ নিয়ে ঘটনাস্থলে গিয়ে আটক যুবককে জনতার হাত থেকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। ওই যুবক একই ইউনিয়নের পাইন্দং গ্রামের মিয়াজি বাড়ির নুর মুহাম্মদের ছেলে।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ইউছুফ মিয়া বলেন, ‘এলাকায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে। অতিরিক্তি পুলিশ নিয়ে ঘটনাস্থলে প্রবেশ করি। মামলা দায়েরের পর তদন্ত সাপেক্ষ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.