জঙ্গিবাদ শুধু শান্তিশৃঙ্খলা নয় উন্নয়নের প্রতিবন্ধক: নৌমন্ত্রী

0

নিজস্ব প্রতিবেদক:: নৌ পরিবহনমন্ত্রী শাহজাহান খান বলেছেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ দেশের শুধু শান্তিশৃঙ্খলা নয় উন্নয়নের প্রতিবন্ধক। সন্ত্রাস ও জঙ্গিবাদী কর্মকান্ডা নির্মূলে আলিম-ওলামা, ইমাম-খতিব ও শিক্ষকসমাজকে এগিয়ে আসতে হবে। এসময় তিনি সেগুনবাগান তা‘লীমুল করআন মাদরাসার সার্বিক অবস্থার খোঁজ-খবর নেন। প্রতিনিধিদল সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ে তা‘লীমুল কুরআন কমপ্লেক্সের উদ্যোগে বিভিন্ন তৎপরতা ও কর্মসূচির কথা মন্ত্রীকে অবহিত করেন।

শুক্রবার (২৪ মার্চ) দুপুর আড়াইটায় বন্দর রেস্ট হাউজে নৌ পরিবহন মন্ত্রী শাহাজাহান খানের সঙ্গে সৌজন্য সাক্ষাতে মিলিত হয়েছেন তা‘লীমুল কুরআন কমপ্লেক্স সেগুনবাগানের প্রতিনিধিদল।

প্রতিনিধিদলের নেতৃত্ব দেন কমপ্লেক্সের চেয়ারম্যান, আলহাজ্ব হাফেজ মুহাম্মদ তৈয়্যব। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম অঞ্চল শ্রমিকলীগ পাহাড়তলী সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফী বাঙ্গালী, সমাজসেবক আলহাজ্ব গোলাম সরোয়ার ভান্ডারী, চট্টগ্রাম ইমাম ও খতিব ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের লেকটাচারার, মুফতি হুমায়ুন কবীর খালভী, চিটাগাং প্রাইভেট মাদরাসা এসোসিয়েশনের মহাসচিব, অধ্যক্ষ মাওলানা মীর মুহাম্মদ ইউসুফ ছানুভী, দামপাড়া পুলিশ লাইন্স জামে মসজিদের খতিব মুফতি মোরশেদুল আলম, জাতীয় শিক্ষক ফোরাম চট্টগ্রাম মহানগর সভাপতি, মাওলানা কারী দিদারুল মাওলা, ১৩ নং পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক আবদুল হান্নান হীরা, ওয়ার্লেস রশিদিয়া মাদরাসার প্রিন্সিপাল, মাওলানা হাফেজ ইমদাদুল্লাহ, তা‘লীমুল কুরআন কমপ্লেক্স সেগুনবাগান জামে মসজিদের খতিব মাওলানা নিজামুদ্দিন আল হোসাইনী, তা‘লীমুল কুরআন কমপ্লেক্স সেগুনবাগান প্রাক্তন ছাত্র পরিষদের প্রতিনিধি মুহাম্মদ ইবরাহিম প্রমুখ।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.