রাজশাহী কোর্ট কলেজের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

0

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী কোর্ট কলেজের ২০১৭ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৮ মার্চ) সকালে কলেজ মিলনায়তনে কোর্ট কলেজের পক্ষ থেকে তাদেরকে এ সংবর্ধনা প্রদান করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রাজশাহী কোর্ট কলেজের অধ্যক্ষ একেএম কামরুজ্জামান। প্রধান অতিথি ছিলেন, কলেজের সাবেক অধ্যক্ষ শিক্ষাবিদ শফিকুর রহমান বাদশা। বিশেষ অতিথি ছিলেন, কলেজের সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ পারভেজ আলম, উপধ্যক্ষ রবিউল আলম।

অনুষ্ঠানে ২০১৫-১৬ সেশনের মোট ২৯৭ ছাত্র-ছাত্রীকে সংবর্ধনা প্রদান করা হয়। এ কলেজের মানবিক বিভাগ থেকে ১৯৯ জন, বিজ্ঞান বিভাগ থেকে ৬৬ জন এবং বাণিজ্য বিভাগ থেকে ৩২ জন ছাত্রছাত্রী এবারের এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রতিটি পরীক্ষার্থীর হাতে পরীক্ষার প্রবেশপত্র ও রেজিট্রেশন কার্ড তুলে দেওয়া হয়। এসময় কোর্ট কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক রোমায়েল হক, প্রভাষক অনন্যা পোদ্দার, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক জসিম উদ্দিন, প্রভাষক জাকিয়া সুলতানা, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক রিয়াজুল হাসান, প্রভাষক নিজাম উদ্দিন, সমাজ বিজ্ঞান বিভাগের প্রভাষক নাহিদা সুলতানা, প্রভাষক সালমা বেগম, অর্থনীতি বিভাগের প্রভাষক আখতার হোসেন, প্রভাষক সাইদা খানম এবং ইসলাম শিক্ষার অধ্যাপক জালাল উদ্দীন, রসায়নের অধ্যাপক আজিজুল ইসলাম, দর্শনের অধ্যাপক কামরুন নাহার ও অর্থনীতির অধ্যাপক এখতারুল নেসাসহ কলেজের সকল বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর

আপনার মতামত লিখুন :

Your email address will not be published.